মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৩ পূর্বাহ্ন

বিয়ে করছেন সংগীতশিল্পী ও অভিনেত্রী সাবরিনা পড়শী

প্রতিনিধির / ৬ বার
আপডেট : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
বিয়ে করছেন সংগীতশিল্পী ও অভিনেত্রী সাবরিনা পড়শী
বিয়ে করছেন সংগীতশিল্পী ও অভিনেত্রী সাবরিনা পড়শী

সংগীতশিল্পী ও অভিনেত্রী সাবরিনা পড়শী। সুরেলা কণ্ঠের জাদুতে অনেক আগেই সংগীতশিল্পী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে নিয়েছেন তিনি। সাম্প্রতিক সময়ে ছোট পর্দায়ও দুর্দান্ত অভিনয় করছেন এই সংগীতশিল্পী। এবার ঈদে ‘শাদি মোবারক’ নাটকে অভিনয় করে আলোড়ন সৃষ্টি করেন পড়শী।এই সংগীতশিল্পী এর আগে নাটকে আসার কারণ হিসেবে জানিয়েছিলেন, প্রথম নাটক ‘মারিয়া ওয়ান পিস’ থেকে তার অভিনয়ের শুরু। নাটকটিতে ভালো সাড়া পাওয়ায় ‘শাদি মোবারক’ নাটকে অভিনয় করেন। তবে আগে কখনোই এমন চিন্তা ছিল না যে, নাটকে আসবেন এবং অভিনয় করবেন।

সংগীত ও অভিনয় নিয়ে কথা বললেও সম্প্রতি এই তারকা ব্যক্তিজীবন নিয়ে কথা বলেছেন ‘চ্যানেল 24’-এর সঙ্গে। আলাপকালে বিয়ের জন্য কেমন পাত্র চান সেই কথা জানান পড়শী। বলেন, “নির্দিষ্ট করে আমার কোনো পছন্দ নেই।”অভিনেত্রী পড়শী বলেন, “পাত্র ফর্সা হতে হবে বা খুব লম্বা হতে হবে এরকম কোনো চাওয়া বা পছন্দ নেই। আমার কথা হলো আমি যার কাছে শান্তি পাব, সেই মানুষকেই বিয়ে করব। আমাদের ধর্মেও রয়েছে এবং আমি বিশ্বাস করি যে, হাজবেন্ড হচ্ছে শান্তির জায়গা। আমি তো সেই মানুষকেই বিয়ে করব যার কাছে আমি আমার মতো করে থাকতে পারব।”

নিজের মতো করে থাকতে যিনি পছন্দ করবেন, তবে তা কাজের ক্ষেত্রে নয় উল্লেখ করে এই সংগীতশিল্পী আরও বলেন, “আমি যা ইচ্ছা তাই করব বিষয়টা এমন না। আমার মতো করে বলতে সেই রকম মানুষই চাই যে মানুষটা আমাকে সঠিক পথে চলতে দিক-নির্দেশনা দিবে। এক্ষেত্রে সেই মানুষটা দেখতে কেমন হবে, উচ্চতা কত, চাকরি কী করবে— এসব নিয়ে কখনো আমি চিন্তা করি না।বিবাহিত জীবনে সংসারের বিষয়ে তিনি বলেন, “বিয়ের পরে কীভাবে একটা সংসার চলবে তা আল্লাহই ব্যবস্থা করে দেবে। সেখানে বিয়ের জন্য ওই মানুষকে (পাত্র) অনেক বেশি বড় লোক হতে হবে, প্রচুর টাকা-পয়সা থাকতে হবে এমনটা না।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ