সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:০৩ অপরাহ্ন

সোশ্যাল মিডিয়ায় ‘আপত্তিকর দৃশ্য’ নিয়ে মুখ খুললেন পূজা চেরি

প্রতিনিধির / ৪৫ বার
আপডেট : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
‘আপত্তিকর দৃশ্য’ নিয়ে মুখ খুললেন পূজা চেরি
‘আপত্তিকর দৃশ্য’ নিয়ে মুখ খুললেন পূজা চেরি

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) ফেসবুক ভেরিফাইড পেজে এক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন পূজা চেরি। সোশ্যাল মিডিয়ায় এখন চর্চার তুঙ্গে রয়েছে সরকারি অনুদানপ্রাপ্ত ‘হৃদিতা’ সিনেমা। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) পূজা চেরি অভিনীত সিনেমাটির ট্রেইলার প্রকাশ পায়। এনে নাম ভূমিকায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

সিনেমার ট্রেইলার প্রকাশ হওয়ার পর তাতে দেখা যায়, ক্যানভাসে রঙ তুলিতে প্রেমিকা পূজার নগ্ন ছবি আঁকছেন প্রেমিক চরিত্রে রূপদানকারী এবিএম সুমন। এছাড়াও একটি দৃশ্যে বিবস্ত্র দেখা যায় অভিনেত্রীকে। অভিনয় সাবলীল হলেও তাকে এমন দৃশ্যে মেনে নিতে পারেনি অনেক শুভাকাঙ্ক্ষী ও নেটিজেনরা। এ কারণে কিছু দৃশ্য সিনেমা থেকে বাদ দেয়া হয়েছে বলে জানিয়েছেন পূজা।

এই অভিনেত্রী লিখেছেন, “সম্প্রতি আমার অভিনীত ‘হৃদিতা’ সিনেমার ট্রেইলার প্রকাশ হয়েছে। যা আগামী ৭ অক্টোবর মুক্তির অপেক্ষায় রয়েছে। তবে ট্রেইলারের কিছু দৃশ্য হয়তো আপনারা পছন্দ করছেন না; সে কথা আপনারা আমাকে জানাচ্ছেন। আমার অডিয়েন্স আমার সিনেমার ভালো-খারাপ নিয়ে সুন্দরভাবে কথা বলছে, বিষয়টা আমি এপ্রিসিয়েট করি।”

“যে দৃশ্যগুলো নিয়ে আপনারা আমাকে প্রতিক্রিয়া জানাচ্ছেন, তা আনিসুল হক স্যারের লিখিত উপন্যাস ‘হৃদিতা’রই ভিজুয়ালি রিপ্রেজেন্ট করা হয়েছে কেবল। এছাড়া উক্ত আর্টের বিষয়টা শুধুই আর্ট ও আমি নই।” সবশেষ এই অভিনেত্রী আরও লিখেছেন, “পরিশেষে বলতে চাই, আপনাদের মতামতের উপর শ্রদ্ধা রেখে উক্ত ট্রেইলারে দেখানো কিছু অংশ ইতোমধ্যেই বাদ দেয়া হয়েছে। আমি আশা করব আপনারা যেভাবে এতদিন ধরে আমাকে ভালোবেসে আসছেন, সুন্দরভাবে আমার সিনেমার ভালো-খারাপ নিয়ে কথা বলেছেন, আমার পাশে থেকেছেন; একইভাবে ভবিষ্যতেও আমার পাশে থাকবেন, বাংলা সিনেমার পাশে থাকবেন।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ