মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪০ পূর্বাহ্ন

১৬ স্কুল শিক্ষার্থীসহ নিহত ১৯ ট্রাক-মিনিবাসের সংঘর্ষে

প্রতিনিধির / ৬ বার
আপডেট : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
১৬ স্কুল শিক্ষার্থীসহ নিহত ১৯ ট্রাক-মিনিবাসের সংঘর্ষে
১৬ স্কুল শিক্ষার্থীসহ নিহত ১৯ ট্রাক-মিনিবাসের সংঘর্ষে

ট্রাক ও মিনিবাসের সঙ্গে ১৯ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে ১৬ জনই স্কুল শিক্ষার্থী। এই ১৬ জনের বয়স ৫ থেকে ১২ বছরের মধ্যে। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) এই মর্মান্তিক ঘটনা ঘটেছে।

গালফ নিউজ এক প্রতিবেদনে জানিয়েছে, দক্ষিণ আফ্রিকার ডারবান শহর থেকে প্রায় ৩০০ কিলোমিটার উত্তরে একটি মহাসড়কে ওই দুর্ঘটনা ঘটেছে। আঞ্চলিক সরকারের একজন কর্মকর্তা জানিয়েছেন, একটি মিনিবাস ও ট্রাকের সংঘর্ষে অন্তত ১৬ স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।ঋণের টাকায় বাবার কেনা ট্রাক্টর দিয়েই অন্তঃসত্ত্বা মেয়েকে পিষে মারল ঋণ আদায়কর্মীদক্ষিণ আফ্রিকার কয়াজুলু-নাতাল প্রদেশের পরিবহন মন্ত্রণালয় এ ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ১৬ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে।

স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, বাসটিতে মোট ১৯ জনকে বহন করা হচ্ছিল। তাদের মধ্যে তিন জন প্রাপ্তবয়স্ক ছিলেন। নিহত শিশুদের বয়স ৫ থেকে ১২ বছরের মধ্যে।আঞ্চলিক পরিবহনমন্ত্রী সিফো হলমুকা এক বিবৃতিতে বলেন, এভাবে ‘অনেক শিশুর চিরতরে চলে যাওয়া খুবই মর্মান্তিক।’ এস্বাতিনী সীমান্তবর্তী পঙ্গোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।দক্ষিণ আফ্রিকার সড়কগুলো মহাদেশটির অন্যান্য দেশের তুলনায় অনেক ভালো হলেও দেশটির অধিকাংশ দুর্ঘটনার জন্য বেপরোয়া গাড়ি চালানোকে দায়ী করা হয়ে থাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ