বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন

আরও ৮ জনের মরদেহ উদ্ধার, মোট ৩৩

প্রতিনিধির / ১৮১ বার
আপডেট : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
আরও ৮ জনের মরদেহ উদ্ধার, মোট ৩৩
আরও ৮ জনের মরদেহ উদ্ধার, মোট ৩৩

পঞ্চগড়ের বোদা উপজেলায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় আরও ৮ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৩ জনে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে বোদা উপজেলার আওলিয়া ঘাট ঘটনাস্থল থেকে ১৬ কি.মি. দূরে দেবীগঞ্জ ব্রিজ ও শালডাঙ্গা ইউনিয়নের ধুলাঝারি এলাকার করতোয়া নদী থেকে কয়েকজনের ভেসে থাকা মরদেহ উদ্ধার করা হয়। এছাড়াও বিভিন্ন জায়গায় স্থানীয়রা ছোট ছোট নৌকা নিয়ে খোঁজ করে মরদেহগুলো উদ্ধার করেছে।

এদের মধ্যে শিশু এবং নারীও রয়েছে। নতুন করে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় এখনো পাওয়া যায়নি। সবশেষ তথ্য অনুযায়ী, এখনও ৩৭ জন নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে পঞ্চগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী উপ পরিচালক শেখ মো. মাহাবুবুল আলম বলেন, ‘সকাল থেকে পঞ্চগড় এবং আশপাশের জেলার আটটি ফায়ার সার্ভিস ইউনিট উদ্ধার কাজ করছে।

এর বাইরে রংপুর, কুড়িগ্রাম এবং রাজশাহী থেকে তিনটি ডুবুড়ি দলে মোট ৯ জন ডুবুরি উদ্ধার কাজ অংশ নিয়েছেন।

এদিকে মর্মান্তিক এই নৌকাডুবির ঘটনায় নিখোঁজের স্বজনরা সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে সূর্য ওঠার পর থেকেই ঘটনাস্থল করতোয়ার আওলিয়ার ঘাটে নিজ উদ্যোগে তাদের স্বজনদের খোঁজ করছেন।

রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে বোদা বদ্বেশ্বরী মন্দিরে মহালয়া উৎসব উৎযাপন করতে প্রায় দেড় থেকে ২০০ জন সনাতন ধর্মাবলম্বী মাড়েয়া এলাকা থেকে বদ্বেশ্বরী মন্দিরে যাচ্ছিলেন। ধারণক্ষমতার অতিরিক্ত যাত্রী ওঠানোর জন্য আওলিয়া ঘাটের করতোয়া নদীর মাঝে যাত্রীসহ ডুবে যায় নৌকাটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ