বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

ব্যাচেলর পয়েন্টের ‘বিতর্কিত’ পর্ব সরিয়ে ফেলা হলো

প্রতিনিধির / ১৫৭ বার
আপডেট : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
ব্যাচেলর পয়েন্টের ‘বিতর্কিত’ পর্ব সরিয়ে ফেলা হলো
ব্যাচেলর পয়েন্টের ‘বিতর্কিত’ পর্ব সরিয়ে ফেলা হলো

কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব‌্যাচেলর পয়েন্ট’ এ সময়ের আলোচিত একটি ধারাবাহিক নাটক। বর্তমানে এর চতুর্থ সিজন চলছে। সম্প্রতি প্রচারিত এ নাটকের কয়েকটি পর্বের সংলাপ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়।

আপত্তির মুখে ‘বিতর্কিত’পর্বগুলো ইউটিউব থেকে সরিয়ে ফেলেছে কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব টিভির ইউটিউব চ্যানেল থেকে—চতুর্থ সিজনের ৭৪, ৭৫ ও ৭৬ তম পর্ব সরানো হয়েছে। এরপর সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নিজেদের অফিশিয়াল ফেসবুক পেইজে একটি বিবৃতি দিয়েছে।
বিবৃতিতে দর্শকদের প্রতি সম্মান রেখে বলা হয়—‘ব্যাচেলর পয়েন্ট সিজন ফোরের সম্প্রতি প্রচারিত পর্বের কিছু সংলাপ নিয়ে সম্মানিত দর্শকবৃন্দ আপত্তি জানিয়েছেন এবং সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা করছেন। বিষয়টি আমাদের নজরে এসেছে। সম্মানিত দর্শকদের প্রতি সম্মান রেখে আমরা ব্যাচেলর পয়েন্ট সিজন ফোরের প্রচারিত আপত্তিকর পর্বগুলো আমাদের প্ল্যাটফর্ম থেকে ডিলিট করে দিয়েছি। ’

পরবর্তীতে নাটক প্রচারের বিষয়ে আরো সজাগ থাকার প্রতিশ্রুতি দিয়ে এ পোস্টে বলা হয়েছে, ‘ভবিষ্যতে আমরা নাটক প্রচারের ক্ষেত্রে আরো সতর্ক হবো; যেন আমাদের সমাজ এবং সংস্কৃতির উপর কোনো বিরূপ প্রভাব না পড়ে। দর্শকদের ভালোবাসাই আমাদের একান্ত চাওয়া, এই ভালোবাসা নিয়েই আমরা এগিয়ে যেতে চাই। ’

নাটকটির অন্যতম প্রধান চরিত্র পাশা। এই চরিত্রে অভিনয় করেছেন মারজুক রাসেল। সম্প্রতি প্রচারিত পর্বে তাকে একটি সংলাপে বলতে শোনা যায়—‘এই যৌনকর্মীর ছেলে। ’ মূলত, এই সংলাপ নিয়ে শুরুতে আপত্তি শুরু হয়। সাধারণ দর্শকেরা সামাজিক যোগাযোগমাধ্যমে তীব্র প্রতিক্রিয়া দেখান। এরই প্রেক্ষিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ‘বিতর্কিত’পর্বগুলো ইউটিউব থেকে সরিয়ে ফেলে।

এই নাটকে অভিনয় করছেন জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, শিমুল শর্মা, পারসা ইভানা, ফারিয়া শাহরিন, লামিমা মিম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ