শিরোনাম:
চলতি অর্থবছরে রিজার্ভ থেকে ছয় হাজার ৫০ মিলিয়ন ডলার বিক্রি অবশেষে সিনেমার নায়ক হচ্ছেন আফরান নিশো সহযোগিতা চেয়ে ন্যাটো সদস্যদের প্রতি আহ্বান ইউক্রেনের আফগানিস্তানের শিক্ষা প্রতিষ্ঠানে বোমা হামলায় নিহত ১৫ আহত ২০ নাটোর জেলায় দুই কোটি ৪৫ লাখ ৪১ হাজার টাকার প্রণোদনা পাচ্ছেন ৪৪ হাজার কৃষক ঢাবি শিক্ষকদেরর গবেষণা ভাতাসহ অন্যান্য বাতিলকৃত সুযোগ-সুবিধা পুনর্বহালের দাবি ইরানকে হারিয়ে শেষ ষোলতে যাওয়ার টিকিট পেল যুক্তরাষ্ট্র সম্মুখসারির যোদ্ধা, ষাটোর্ধ্ব ব্যক্তি এবং গর্ভবতীদের টিকার চতুর্থ ডোজ দেয়ার সুপারিশ তিন মাস অপেক্ষার পর আইন মন্ত্রণালয়ের সাড়া পেল ইসি নতুন করে রেকর্ড বইয়ে নাম তুলেছে ব্রাজিল
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন

এবার আর আমিরাতকে হারাতে কষ্ট হলো না নুরুল-মিরাজদের

প্রতিনিধির / ২৬ বার
আপডেট : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
এবার আর আমিরাতকে হারাতে কষ্ট হলো না নুরুল-মিরাজদের
এবার আর আমিরাতকে হারাতে কষ্ট হলো না নুরুল-মিরাজদের

দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে আরব আমিরাতের বিপক্ষে বড় ব্যবধানের জয় পেয়েছে বাংলাদেশ। এদিন আবুধাবিতে ৩২ রানের বড় জয় পায় টাইগাররা। অধিনায়ক হিসেবে সোহানের এটা প্রথম সিরিজ জয়।

যদিও ব্যাটিং নিয়ে প্রশ্নের অবকাশ থেকেই গেল। তবু বিশ্বকাপের আগে এই সিরিজ জয় থেকে আত্মবিশ্বাস খুঁজে পাবে টাইগাররা। এদিন রান তাড়ায় নেমে শুরু থেকেই বিপদে পড়ে আরব আমিরাত। তৃতীয় ওভারেই চিরাগ সুরিকে (৪) কট অ্যান্ড বোল্ড করেন স্পিনার নাসুম আহমেদ। ৯ রানে প্রথম উইকেট হারানোর পর ৬ষ্ঠ ওভারে দ্বিতীয় আঘাত হানেন তাসকিন। লেগ বিফোর হয়ে ফিরেন অপর ওপেনার মুহাম্মদ ওয়াসিম (১৮)।
পরের ওভারেই মোসাদ্দেক হোসেনের জোড়া আঘাতে বিপদে পড়ে যায় স্বাগতিক দল। ২৯ রানে নেই ৪ উইকেট। এরপর পঞ্চম উইকেটে ৭২ বলে ৯০ রানের জুটি গড়েন রিজওয়ান এবং বাসিল হামিদ। কিন্তু পরাজয়ের ব্যবধান কমানো ছাড়া সেটা কোনো কাজে লাগেনি।

৩৬ বলে ২ চার ২ ছক্কায় ৫১ রানে অপরাজিত থাকেন অধিনায়ক রিজওয়ান। এবাদত হোসেনের শিকার হওয়ার আগে বাসিল আহমেদ করেন ৪০ বলে ৪২ রান। রান ও বলের পার্থক্যটা এতটাই বেড়ে যায় যে, শেষ ওভারে আমিরাতের প্রয়োজন ছিল ৪৫ রান। সেই হিসাব মেলানো কোনোভাবেই সম্ভব ছিল না। ৫ উইকেটে ১৩৭ রানেই থেমে যায় আমিরাতের ইনিংস। মোসাদ্দেক হোসেন নিয়েছেন ৮ রানে ২ উইকেট। ১টি করে নিয়েছেন তাসকিন, নাসুম এবং এবাদত।
এর আগে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে ৫ উইকেটে ১৬৯ রান সংগ্রহ করে বাংলাদেশ। সর্বোচ্চ ৪৬ রান করেন মেহেদি মিরাজ। আরেক ওপেনার সাব্বির রহমান এক চার ও এক ছক্কায় ৯ বলে ১২ রান করে লেগ বিফোরের ফাঁদে পড়েন। দ্বিতীয় সর্বোচ্চ ২৭ রান আসে মোসাদ্দেক হোসেন সৈকতের ব্যাট থেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ