শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন

বাবুল আক্তার ও ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে পিবিআই প্রধানের মামলা

প্রতিনিধির / ২৯০ বার
আপডেট : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
বাবুল আক্তার ও ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে পিবিআই প্রধানের মামলা
বাবুল আক্তার ও ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে পিবিআই প্রধানের মামলা

সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মিতু হত্যাকাণ্ডের ঘটনায় সাংবাদিক ইলিয়াস হোসাইন ও বাবুল আক্তারসহ চারজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আজ মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান বনজ কুমার এ মামলাটি করেন।

মঙ্গলবার রাতে বিষয়টি জানিয়েছেন ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম আলী মিয়া।

থানা সূত্রে জানা গেছে, সন্ধ্যায় বাদী বনজ কুমার মজুমদারের পক্ষে ধানমণ্ডি থানায় অভিযোগ দায়ের করেছিলেন পিবিআই ঢাকা মেট্রো উত্তরের পুলিশ সুপার জাহাঙ্গীর আলম। পরে এটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়। অভিযুক্তরা হলেন- ইলিয়াস হোসাইন (৪৮), সাবেক পুলিশ সুপার মো. বাবুল আকতার (৪৬), বাবুল আক্তারের ভাই মো. হাবিবুর রহমান লাবু (৪৫) ও বাবুল আক্তারের বাবা মো. আব্দুল ওয়াদুদ মিয়া (৭২)।

মো. ইকরাম আলী মিয়া বলেন, ‘চারজনের বিরুদ্ধে বিশেষ নিরপত্তা ও ডিজিটাল সিকিউরিটি আইনে মামলা করা হয়েছে। এর বেশি এখন আর বলতে চাচ্ছি না।’

এর আগে গত ৭ সেপ্টেম্বর মিতু হত্যা মামলায় স্বীকারোক্তি এবং ঊর্ধ্বতন দুই পুলিশ কর্মকর্তার নাম বলতে রিমান্ডে থাকাকালীন সময়ে ৫৩ ঘণ্টা টানা নির্যাতনের অভিযোগে পিবিআইপ্রধান বনজ কুমার মজুমদারসহ ছয় পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলার আবেদন করেন সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার। যদিও পরে তা আদালত আমলে নেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ