মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন

বুবলীর সন্তানের কথা স্বীকার করলেন শাকিব

প্রতিনিধির / ২৩ বার
আপডেট : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
বুবলীর সন্তানের কথা স্বীকার করলেন শাকিব
বুবলীর সন্তানের কথা স্বীকার করলেন শাকিব

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের সন্তানের পরিচয়ে জানিয়ে চিত্রনায়িকা শবনম বুবলীর পোস্ট দেন আজ শুক্রবার (৩০ সেপ্টেম্বর)। পোস্টে ছেলে ও ছেলের বাবা চিত্রনায়ক শাকিব খানের একাধিক ছবি শেয়ার করেন এই নায়িকা। এই পোস্টের দেয়ার কিছু সময়ের মধ্যে ঘণ্টা পাড় হবার আগেই শাকিব খানও বিষয়টি স্বীকার করে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়েছেন।
ওই পোস্টে তিনি বুবলীর কথার সাথে তাল মিলিয়ে লিখেছেন, শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান, আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বুবলীর বেবিবাম্পের ছবি প্রকাশের পর থেকে সবার আগ্রহ ছিল- মেয়ে নাকি ছেলে সন্তানের মা হয়েছেন বুবলী?/ কে তার বাবা?। এ প্রশ্নগুলোই ছিলো ‘টক অব দ্য টাউন’। শাকিব খান ও বুবলীর পোস্টের মধ্য দিয়ে সেই প্রশ্নগুলোর উত্তর পাওয়া গেল।

প্রসঙ্গত, সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে গিয়েছিলেন। বীর সিনেমার শ্যুটিংয়ের সময় বুবলীর সন্তান-সম্ভবার কথা চাউর হয়েছিলো। তখন আড়ালে যান তিনি। সে সময় সব অস্বীকার করেছিলেন এই নায়িকা। সেই গুঞ্জন যে গুঞ্জন ছিলো না- তা আড়াই বছর পর প্রমাণ হলো।

পারিবারিক সূত্র জানায়, ২০২০ সালের জানুয়ারিতে এমিরেটস এয়ারলাইনসের একটি উড়োজাহাজে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। ৯ মাসের আড়াল ভেঙে তিনি সবার সামনে আসেন। এরপর ব্যস্ত হয়ে পড়েন কাজকর্মে। আড়ালে যাওয়ার আগে বুবলী ‘বীর’ ও ‘ক্যাসিনো’ ছবির শুটিং করেন।

‘বসগিরি’ সিনেমা দিয়ে ২০১৬ সালে বড় পর্দায় অভিষেক হয় শবনম বুবলীর। এতে তার বিপরীতে ছিলেন শাকিব খান। এরপর ঢাকাই সিনেমার সুপারস্টারের সঙ্গে টানা ৯টি সিনেমায় অভিনয় করেছেন বুবলী। হঠাৎ অপু আড়ালে চলে যাওয়ায় বুবলীকেই মন দিয়েছেন শাকিব-এমনই কানাঘুষা চলছিল। দুজনের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে পুরো সিনেপাড়ায়। সে সময় প্রেমের বিষয়টিকে তারা দুজনই গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ