শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৯:১৪ পূর্বাহ্ন

বিজিবির গাড়ির সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত

প্রতিনিধির / ২৫ বার
আপডেট : শনিবার, ১ অক্টোবর, ২০২২
বিজিবির গাড়ির সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত
বিজিবির গাড়ির সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত

চুয়াডাঙ্গার জীবননগরে বিজিবি-৫৮’র গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে শহিদুল ইসলাম মিল্টন (৫৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে দুপুর ১২টার দিকে জীবননগর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত শহিদুল ইসলাম জীবননগর পৌর এলাকার কোর্টপাড়ার মৃত ইসমাইল হোসেনের ছেলে। তিনি জীবননগর এলজিইডির অবসরপ্রাপ্ত ইলেক্ট্রিশিয়ান ছিলেন।

ঝিনাইদহ বিজিবি-৫৮’র পরিচালক লে. কর্ণেল শাহীন আজাদ জানান, দুপুর ১২টার দিকে মনোহরপুর থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন শহিদুল ইসলাম মিল্টন। এসময় জীবননগর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে পৌঁছালে ওভারটেক করে নিয়ন্ত্রণ হারিয়ে বিজিবির টহল গাড়িকে ধাক্কা দেন তিনি। এতে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে বিজিবি সদস্যরা।

তিনি আরও জানান, ঘটনার সময় বিজিবির টহল গাড়ির গতিবেগ স্বাভাবিক ছিল। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার ব্যবস্থা করেও বিজিবি।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আল ইমরান জুয়েল জানান, হাসপাতালে নেয়ার পর শহিদুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নেয়ার পথে চুয়াডাঙ্গা রেলক্রসিংয়ের কাছে পৌঁছালে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আবারও সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে মারা যান তিনি।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, নিহতের মরদেহ হাসপাতালের লাশ ঘরে রাখা হয়েছে। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ