শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

সক্রিয় হয়েছে সাত কলেজের ওয়েবসাইট, ফরম পূরণে নতুন সিদ্ধান্ত

প্রতিনিধির / ১৮১ বার
আপডেট : শনিবার, ১ অক্টোবর, ২০২২
সক্রিয় হয়েছে সাত কলেজের ওয়েবসাইট, ফরম পূরণে নতুন সিদ্ধান্ত
সক্রিয় হয়েছে সাত কলেজের ওয়েবসাইট, ফরম পূরণে নতুন সিদ্ধান্ত

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত রাজধানীর সরকারি সাত কলেজের অনার্স প্রথম বর্ষ (২০-২১) সেশনের ফরমপূরণ শুরু হওয়ার কথা ছিল গত ১৫ সেপ্টেম্বর। কিন্তু ওয়েবসাইট অকেজো থাকায় ১৭ তম দিনেও করা হচ্ছে না ফরম পূরণ। তবে আপডেট করা হয়েছে ওয়েবসাইট, ফরম পূরণের নতুন সিদ্ধান্ত রোববার (২ অক্টোবর)।
ফরম পূরণের নতুন সিদ্ধান্তের বিষয়ে ঢাবির পরীক্ষা নিয়ন্ত্রক বাহালুল হক চৌধুরীর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ডেইলি বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেন।

বাহালুল হক বলেন, সাত কলেজের ওয়েবসাইটের সমস্যার কারণে নোটিশ দিয়েও শিক্ষার্থীরা নির্দিষ্ট সময়ের মধ্যে ফরম পূরণ করতে পারেনি। বর্তমানে সাত কলেজের ওয়েবসাইটে পরিবর্তন আনা হয়েছে। আগামীকাল আমরা একটি আলোচনায় বসব, এবং ফরম পূরণের বিষয়ে অফিসিয়ালি একটি সিদ্ধান্ত জানানো হবে।

পূর্বের বিজ্ঞপ্তি অনুযায়ী, অনার্স প্রথম বর্ষের ফরম পূরণ গত ১৫ সেপ্টেম্বর শুরু হয়ে, ফরম পূরণ চলার কথা ছিল গত ২৬ সেপ্টেম্বর তারিখ পর্যন্ত।

প্রসঙ্গত, এতদিন অকেজো পড়ে থাকলেও সম্প্রতি সাত কলেজের মূল ওয়েবসাইট এবং পরীক্ষার ফলাফলের ওয়েবসাইটে পরিবর্তন আনা হয়েছে। আগের ওয়েবসাইট থেকে পর্যায়ক্রমে নতুন ওয়েবসাইটে ফলাফল স্থানান্তর করা হচ্ছে।

ঢাবি অধিভুক্ত সরকারি সাত কলেজগুলো হলো- ঢাকা কলেজ, ইডেন মহিলা কলেজ, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ, কবি নজরুল সরকারি কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ, মিরপুর সরকারি বাঙলা কলেজ ও সরকারি তিতুমীর কলেজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ