শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

ফ্লাইট মিস করায় বিশ্বকাপ দল থেকে বাদ হেটমায়ার

প্রতিনিধির / ১৫০ বার
আপডেট : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
ফ্লাইট মিস করায় বিশ্বকাপ দল থেকে বাদ হেটমায়ার
ফ্লাইট মিস করায় বিশ্বকাপ দল থেকে বাদ হেটমায়ার

ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দল থেকে বাদ পড়লেন শিমরন হেটমায়ার। কারণটা অবশ্য চোট কিংবা মাঠের খেলার সঙ্গে সম্পর্কিত নয়। অস্ট্রেলিয়া যাওয়ার পুনর্নির্ধারিত ফ্লাইটে শিমরন হেটমায়ার সময়মতো না পৌঁছানোয় তাঁকে দল থেকে বাদ দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও দেখা যাবে না হেটমায়ারকে। ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে হেটমায়ারের জায়গায় ডাক পেয়েছেন শামার ব্রুকস।

সিপিএল শেষে গত শনিবার ওয়েস্ট ইন্ডিজ দল অস্ট্রেলিয়ার বিমান ধরে। সিপিএলে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের অধিনায়কত্ব করা হেটমায়ার ব্যক্তিগত কারণে শনিবার না গিয়ে সোমবার যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন। বোর্ড তা মেনে নিয়ে সোমবারের টিকিট বুকিং দেয়। কিন্তু হেটমায়ার দলকে জানিয়ে দেন, পারিবারিক কারণে তিনি সোমবারের বিমানও ধরতে পারছেন না।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ এক বিবৃতিতে জানায়, ‘ফ্লাইট পাওয়া তো অনেক চ্যালেঞ্জিং ব্যাপার, তবে সোমবারে গায়ানা থেকে তাঁর জন্য একটি আসন পাওয়া গিয়েছিল। যদিও তিনি ৫ অক্টোবর মেট্রিকন স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পারতেন না। কিন্তু সোমবার সকালে হেটমায়ার ক্রিকেট পরিচালক জিমি অ্যাডামসকে জানিয়েছেন, বিকেলে নিউইয়র্কের ফ্লাইটের জন্য তিনি সময়মতো বিমানবন্দরে পৌঁছাতে পারবেন না।’

কোনো কারণে বিমান মিস হলে বিশ্বকাপ দলে হেটমায়ার তাঁর জায়গা হারাতে পারেন, এমন কিছু আগেই জানানো হয়েছিল এই বাঁহাতি ব্যাটসম্যানকে। এমনটাই দাবি করেছেন জিমি অ্যাডামস, ‘পারিবারিক কারণে শিমরনের ফ্লাইট শনিবার থেকে সোমবার পরিবর্তন করার সময় আমরা স্পষ্টভাবে জানিয়ে দিয়েছিলাম, আবার কোনো কারণে দেরি হলে এবং অস্ট্রেলিয়ায় যাওয়ার বিমান ধরতে না পারলে দলে সে জায়গা হারাতে পারে। কারণ, আমরা এত বড় বৈশ্বিক টুর্নামেন্টের প্রস্তুতির জন্য আপস করতে রাজি না।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ