শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

অক্সফামে চাকরির সুযোগ, বেতন বছরে সাড়ে ১২ লাখের বেশি

প্রতিনিধির / ১৬১ বার
আপডেট : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
অক্সফামে চাকরির সুযোগ, বেতন বছরে সাড়ে ১২ লাখের বেশি
অক্সফামে চাকরির সুযোগ, বেতন বছরে সাড়ে ১২ লাখের বেশি

আন্তর্জাতিক দাতব্য সংস্থা অক্সফাম বাংলাদেশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি বাংলাদেশে জেন্ডার জাস্টিস অ্যান্ড সোশ্যাল ইনক্লুশন টিমে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: প্রোগ্রাম অফিসার
বিভাগ: ইন্টারন্যাশনাল
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। জাতীয় বা আন্তর্জাতিক উন্নয়ন সংস্থায় অন্তত চার বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। পার্টনারশিপ ম্যানেজমেন্ট, প্রোগ্রাম ডেভেলপমেন্ট ও প্রোগ্রাম বাস্তবায়নে অভিজ্ঞতা থাকতে হবে। উপস্থাপনা ও যোগাযোগে দক্ষ হতে হবে। উইমেন ইকোনমিক এমপাওয়ারমেন্ট, ইনফরমাল ইকোনমি, লেবার রাইটস, প্রাইভেট সেক্টর এনগেজমেন্ট, স্কিল ডেভেলপমেন্ট অ্যান্ড রেসিলিয়েন্সে জানাশোনা ও অ্যানালাইসিসে দক্ষতা থাকতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
বেতন ও সুযোগ–সুবিধা: বছরে (১৩ মাস) বেতন ১২ লাখ ৭১ হাজার ৫৮৮ টাকা। এ ছাড়া কর্মীর স্বামী বা স্ত্রী ও সন্তানদের জন্য চিকিৎসা–সুবিধা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ছুটি ও ইনস্যুরেন্সের সুবিধা আছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের অক্সফামের ক্যারিয়ারবিষয়ক ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply For This Role–এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ১৬ অক্টোবর ২০২২।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ