সোমবার, ২৪ জুন ২০২৪, ১১:০৬ অপরাহ্ন

মেয়ের ছবি তোলায় রেগে গেলেন আনুশকা

প্রতিনিধির / ২৯৪ বার
আপডেট : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
মেয়ের ছবি তোলায় রেগে গেলেন আনুশকা
মেয়ের ছবি তোলায় রেগে গেলেন আনুশকা

মেয়ের ছবি তোলায় রেগে গেলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। মঙ্গলবার (৪ অক্টোবর) ভারতের একটি এয়ারপোর্টে এ ঘটনা ঘটে। ওই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এ নিয়ে বিতর্কের মুখে পড়েছেন এই অভিনেত্রী।

ভিডিওতে দেখা যায়— মেয়ে ভামিকা ও স্বামী বিরাট কোহলির সঙ্গে হেঁটে যাচ্ছেন আনুশকা শর্মা। এসময় ভামিকার ছবি তুলতে যায় পাপারাজ্জিরা। ঠিক তখন রেগে যান আনুশকা। পরে এ অভিনেত্রীর সঙ্গে থাকা নিরাপত্তাকর্মীরা পাপারাজ্জিদের সরিয়ে দেওয়ার চেষ্টা করেন। আর সেখান থেকে বেরিয়ে মেয়ে ও স্বামীকে নিয়ে গাড়িতে উঠে যান এই অভিনেত্রী।

গত বছরের ১১ জানুয়ারি মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে জন্ম নেয় বিরাট-আনুশকার প্রথম সন্তান ভামিকা শর্মা কোহলি। মেয়ের সুরক্ষা বজায় রাখতে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে মেয়ের ছবি তুলতে নিষেধ করেন বিরাট-আনুশকা। শুধু তাই নয়, হাসপাতালে কোনো ঘনিষ্ঠ আত্মীয়েরও যাওয়ার অনুমতি দেননি। স্পষ্ট করে বলে দিয়েছিলেন, কেউ কোনো উপহারও পাঠাতে পারবেন না।

ভামিকার জন্মের এক মাস পর মেয়ের একটি ছবি প্রকাশ করেন আনুশকা। তবে তাতে ভামিকার মুখ দেখা যায়নি। কিন্তু পাপারাজ্জিরা এ তারকা দম্পতির পেছন ছাড়েননি। বরং ভামিকা জন্মের এক বছর পর ঠিকই ফাঁস করেন তার ছবি। চলতি বছরের জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকায় টেস্ট ম্যাচ দেখার জন্য মেয়েকে নিয়ে মাঠে যান আনুশকা। আর সেখানে ক্যামেরাবন্দি হয় ভামিকা। যা হু হু করে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। পরবর্তীতে এ নিয়েও ক্ষোভ প্রকাশ করেছিলেন আনুশকা।

দীর্ঘদিন গোপনে চুটিয়ে প্রেম করেন বিরাট-আনুশকা। কিন্তু মিয়া-বিবি কেউ-ই মুখ খুলছিলেন না। সর্বশেষ ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে করেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ