শিরোনাম:
তিন বছর পর পর্দায় দেখা মিলবে পপির ঢাকায় বিএনপির বিভাগীয় গণসমাবেশে যে কোনো পরিস্থিতি মোকাবিলায় র‍্যাব প্রস্তুত ট্রাম্পের সংবিধানের ‘সমাপ্তির’ আহ্বানের নিন্দা জানিয়েছে হোয়াইট হাউজ ৭ ডিসেম্বর কক্সবাজারে ২৮ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী আইএমএফ’র ঋণ পেতে আরও কিছু শর্ত মানতে যাচ্ছে সরকার আজ খেলবেন নেইমার,পেলের জন্য লড়বে ব্রাজিল যুক্তরাষ্ট্রে দেশের তৈরি পোশাক রপ্তানিতে ৫১ শতাংশ প্রবৃদ্ধি ইউনিয়ন পরিষদের মেয়াদ শেষ হলেই প্রশাসক নিয়োগ করা হবে জয় লাভ করায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী ঠান্ডার সঙ্গে পেশী প্রভাবিত হওয়ার সম্পর্ক কোথায়?
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:২০ অপরাহ্ন

৬ কোম্পানির শেয়ার বিক্রেতা শূন্য

প্রতিনিধির / ১৮ বার
আপডেট : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
৬ কোম্পানির শেয়ার বিক্রেতা শূন্য
৬ কোম্পানির শেয়ার বিক্রেতা শূন্য

পুঁজিবাজারে তালিকাভুক্ত ছয় কোম্পানির শেয়ারে ক্রেতা থাকলেও বিক্রেতার অভাব রয়েছে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যায়নি।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো: আফতাব অটোমোবাইলস, নাভানা সিএনজি, ওরিয়ন ইনফিউশন, ফার্মা এইডস, সোনালী আঁশ ও মনোস্পুল পেপার।

তথ্য মতে, মঙ্গলবার (৫ অক্টোবর) আফতাব অটোমোবাইলসের শেয়ারের ক্লোজিং দর বুধবার ছিল ২৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয় ২৬.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৯ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.৬০ টাকা বা ৯.৮৪ শতাংশ বেড়েছে।

নাভানা সিএনজির শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ২৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৯.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.৬০ টাকা বা ৯.৭৭ শতাংশ বেড়েছে।

ওরিয়ন ইনফিউশনের শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ৭০২.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭৫৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৫৪ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৫২.৬০ টাকা বা ৭.৪৯ শতাংশ বেড়েছে।

ফার্মা এইডসের শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ৮৪২.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮৫৫.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯০৫.৫০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৬৩.১০ টাকা বা ৭.৪৯ শতাংশ বেড়েছে।

সোনালী আঁশের শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ৬২০.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৩৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬৬৭.৪০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৪৬.৫০ টাকা বা ৭.৪৭ শতাংশ বেড়েছে।

মনোস্পুল পেপারের শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ২৪৫.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৬৭.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২১.৫০ টাকা বা ৮.৭৫ শতাংশ বেড়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ