মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:৫০ পূর্বাহ্ন

স্টার সিনেপ্লেক্সের ১৮ বছর পূর্তি

প্রতিনিধির / ১৫ বার
আপডেট : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
স্টার সিনেপ্লেক্সের ১৮ বছর পূর্তি
স্টার সিনেপ্লেক্সের ১৮ বছর পূর্তি

শনিবার (৮ অক্টোবর) সিনেমা প্রদর্শনের ১৮ বছর পূর্ণ করলো দেশের প্রথম ও সবচেয়ে আধুনিক মাল্টিপ্লেক্স চেইন স্টার সিনেপ্লেক্স। এ উপলক্ষে এদিন সন্ধ্যায় স্টার সিনেপ্লেক্সের এসকেএস টাওয়ার শাখায় আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

যেখানে থাকছে কেক কাটা ও রেড কার্পেট ফটোসেশন। সরকারের উচ্চ পর্যায়ের ব্যক্তিবর্গ, করপোরেট ব্যক্তিত্ব, সাংবাদিক, চলচ্চিত্র ও বিভিন্ন অঙ্গনের তারকারা এ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে জানান স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ।

আরও থাকছে হলিউডের সাম্প্রতিক আলোচিত সিনেমা ‘দ্য উইম্যান কিং’ এর প্রিমিয়ার শো। আরেকটি বিশেষ আনুষ্ঠানিকতা থাকছে এদিন। স্টার সিনেপ্লেক্সের ফেসবুক পেইজের পাঁচ লাখ লাইক পূর্ণ হওয়া উপলক্ষে আয়োজিত বিশেষ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার প্রদান করা হবে।

গত সেপ্টেম্বর মাসে স্টার সিনেপ্লেক্সের ফেসবুক পেইজে ঘোষণা দেয়া হয়, স্টার সিনেপ্লেক্সের সঙ্গে নিজের সুন্দর স্মৃতি, মজার গল্প কিংবা নস্টালজিক কোন ছবি শেয়ার করে জিতে নেয়া যাবে পুরো এক বছর স্টার সিনেপ্লেক্সে সিনেমার প্রিমিয়ার শোয়ের আমন্ত্রণসহ আকর্ষণীয় আরও অনেক পুরস্কার। এ প্রতিযোগিতায় প্রথম পুরস্কার বিজয়ী হয়েছেন মারজুকা আহমেদ চৌধুরী। তিনি পাবেন এক বছর স্টার সিনেপ্লেক্সে সিনেমার প্রিমিয়ার শোয়ের আমন্ত্রণ। দ্বিতীয় পুরস্কার বিজয়ী পাঁচজন পাবেন মুভি ভাউচার এবং তৃতীয় পুরস্কার বিজয়ী পাঁচজন পাবেন স্টার সিনেপ্লেক্সের টি শার্ট।

উল্লেখ্য, ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে স্টার সিনেপ্লেক্স। নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেমসহ নানা অভিনবত্বের মধ্য দিয়ে দেশের সিনেমাপ্রেমী দর্শকদের আকৃষ্ট করে প্রেক্ষাগৃহটি। বর্তমানে একটি ভিআইপি হলসহ মোট পাঁচটি হল রয়েছে বসুন্ধরা সিটি শপিং মলে।

এ ছাড়া ধানমন্ডির সীমান্ত স্কয়ার এবং মহাখালীর এসকেএস টাওয়ার, মিরপুরের সনি স্কয়ার এবং সামরিক জাদুঘরে এর শাখা রয়েছে। ঢাকার বাইরেও চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স। চট্টগ্রাম এবং বগুড়ায় নির্মিত হতে যাচ্ছে নতুন শাখা। ঢাকার উত্তরা, কুমিল্লাসহ দেশব্যাপী আরও সিনেপ্লেক্স নির্মাণের পরিকল্পনা রয়েছে বলে জানান স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ