শিরোনাম:
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৪:১৯ অপরাহ্ন

টস হেরেছেন বাংলাদেশ, তিন পরিবর্তন একাদশে

প্রতিনিধির / ২২ বার
আপডেট : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
টস হেরেছেন বাংলাদেশ, তিন পরিবর্তন একাদশে
টস হেরেছেন বাংলাদেশ, তিন পরিবর্তন একাদশে

নিউজিল্যান্ডে চলমান ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেছে বাংলাদেশ। ক্রাইস্টচার্চে আজ বাংলাদেশের সামনে স্বাগতিক নিউজিল্যান্ড। ম্যাচ শুরুর আগে টস হেরেছেন বাংলাদেশের অধিয়নায়ক সাকিব আল হাসান। টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন কেন উইলিয়ামসন।

আগের ম্যাচে পাকিস্তানের কাছে পরাজয়ের পর একাদশে তিন পরিবর্তন এনেছে বাংলাদেশ। ফিরেছেন নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। সেই সঙ্গে ফিরেছেন ওপেনার নাজমুল ইসলাম শান্ত ও পেসার শরিফুল ইসলাম।

অন্যদিকে প্রথম ম্যাচের একাদশ থেকে বাদ পড়েছেন ওপেনার সাব্বির রহমান, স্পিনার নাসুম আহমেদ এবং কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। মোস্তাফিজ এবং সাব্বিরকে নিয়ে আগে থেকেই কানাঘুষা চলছিল। অফফর্মের কারণেই বাদ পড়লেন এই তিনজন।

দু’দলেরই আজ দ্বিতীয় ম্যাচ। প্রথম ম্যাচে দুদলেরই প্রতিপক্ষ ছিল সিরিজের আকের দল পাকিস্তান। বাংলাদেশকে ২১ রানে হারানোর পর স্বাগতিক নিউজিল্যান্ডকে ৬ উইকেটে হারায় বাবর আজমের দল। আজকের ম্যাচে যে জিতবে সে ফাইনালের পথে একটু এগিয়ে থাকবে।

বাংলাদেশ একাদশ: নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, লিটন দাস, সাকিব আল হাসান, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও শরিফুল ইসলাম।

নিউজিল্যান্ড একাদশ: ডেভন কনওয়ে, ফিন অ্যালেন, কেন উইলিয়ামসন, গ্লেন ফিলিপ, মিচেল ব্র্যাসওয়েল, মার্ক চ্যাপম্যান, জিমি নিশাম, টিম সাউদি, ট্রেন্ট বোল্ড, অ্যাডাম মিলনে ও ইশ সোদি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ