শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০১ অপরাহ্ন

বেসরকারি সংস্থায় একাধিক পদে চাকরি, সর্বোচ্চ বেতন ৬০,০০০

প্রতিনিধির / ১৮০ বার
আপডেট : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
বেসরকারি সংস্থায় একাধিক পদে চাকরি, সর্বোচ্চ বেতন ৬০,০০০
বেসরকারি সংস্থায় একাধিক পদে চাকরি, সর্বোচ্চ বেতন ৬০,০০০

বেসরকারি উন্নয়ন সংস্থা পরিবার উন্নয়ন সংস্থা (এফডিএ) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) সহযোগিতায় রিকোভারি অ্যান্ড অ্যাডভান্সমেন্ট অব ইনফরমাল সেক্টর এমপ্লয়মেন্ট (রেইজ) প্রকল্পে একাধিক পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে বা ই–মেইলে আবেদন করতে হবে।

১. পদের নাম: সমন্বয়কারী
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ/ম্যানেজমেন্ট/অ্যাকাউন্টিং/ফিন্যান্স/অর্থনীতি/ডেভেলপমেন্ট স্টাডিজ/সমাজকর্ম/সমাজবিজ্ঞান/উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অথবা সিএসই/ইইই/সিভিল/মেকানিক্যালে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের একটির বেশি পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। প্রজেক্ট ম্যানেজমেন্ট/এন্টাপ্রেনিউরশিপ ডেভেলপমেন্টে প্রশিক্ষণ বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। কোনো উন্নয়ন সংস্থায় অন্তত ১০ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।
বয়স: সর্বোচ্চ ৫০ বছর
বেতন ও সুযোগ–সুবিধা: মাসিক বেতন ৬০,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)। এ ছাড়া সংস্থার নীতিমালা অনুযায়ী মোবাইল ও যাতায়াত বিল প্রদান করা হবে।

২. পদের নাম: কেস ম্যানেজমেন্ট অফিসার
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজকর্ম/সমাজকল্যাণ/সমাজবিজ্ঞান/মনোবিজ্ঞান/ক্লিনিক্যাল সাইকোলজি/এডুকেশনাল সাইকোলজি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের একটির বেশি পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কোনো উন্নয়ন সংস্থায় কেস ম্যানেজমেন্ট/সাইকোসোশ্যাল কাউন্সেলিং/ইনফরমেশন ম্যানেজমেন্ট/ট্রেনিংয়ে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪৫ বছর
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৪৫,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)। এ ছাড়া সংস্থার নীতিমালা অনুযায়ী মোবাইল ও যাতায়াত বিল প্রদান করা হবে।

আরও পড়ুন
মেট্রোরেলে বড় নিয়োগ, তৃতীয় লিঙ্গের প্রার্থীরাও আবেদন করতে পারবেন
মেট্রোরেল
৩. পদের নাম: অফিসার (লাইফ স্কিলস অ্যান্ড এন্ট্রাপ্রেনিউরশিপ ডেভেলপমেন্ট)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি/ডেভেলপমেন্ট স্টাডিজ/সমাজকর্ম/সমাজকল্যাণ/সমাজবিজ্ঞান/ব্যবসায় শিক্ষায় স্নাতকোত্তর ডিগ্রি বা সিএসই/ইইই/মেকানিক্যাল/সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে একটির বেশি তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪৫ বছর
বেতন: মাসিক বেতন ৪৫,০০০ টাকা। এ ছাড়া সংস্থার নীতিমালা অনুযায়ী মোবাইল ও যাতায়াত বিল প্রদান করা হবে।

৪. পদের নাম: অ্যাকাউন্টস অফিসার
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিং/ ফিন্যান্স/ম্যানেজমেন্টে স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে একটির বেশি তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।

বয়স: সর্বোচ্চ ৫০ বছর
বেতন: মাসিক বেতন ৪০,৩০০ টাকা। এ ছাড়া সংস্থার নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ–সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের দুই কপি ছবি, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্র ও নাগরিকত্ব সনদের সত্যায়িত ফটোকপি, মুঠোফোন নম্বর ও পরিচয় প্রদানে সক্ষম এমন দুজন অনাত্মীয় ব্যক্তির নাম উল্লেখ করে পূর্ণাঙ্গ সিভিসহ আবেদনপত্র ডাকযোগে বা ই–মেইলের মাধ্যমে পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

সিভিসহ আবেদনপত্র পাঠানোর ঠিকানা: নির্বাহী পরিচালক, পরিবার উন্নয়ন সংস্থা (এফডিএ), এফডিএ ভবন, আদর্শপাড়া, ওয়ার্ড নম্বর–৬, চরফ্যাশন পৌরসভা, চরফ্যাশন, ভোলা। ই-মেইল ঠিকানা: fda.circular@gmail.com।

আবেদনের শেষ সময়: ১৮ অক্টোবর ২০২২।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ