রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

গফরগাঁওয়ে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, ধর্ষক আটক

প্রতিনিধির / ৯১ বার
আপডেট : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
গফরগাঁওয়ে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, ধর্ষক আটক
গফরগাঁওয়ে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, ধর্ষক আটক

ময়মনসিংহের গফরগাঁওয়ে চাচাতো ভাইয়ের প্রতিবন্ধী মেয়ে(১৪)কে ধর্ষণের অভিযোগে লিটন(৫৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। স্থানীয় লোকজন সোমবার (১০ অক্টোবর) তাকে আটক করে পুলিশে দেয়।

লিটন উপজেলার যশরা ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের আহম্মদ আলীর ছেলে।

জানা যায়, উপজেলার যশরা ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের বিল্লাল হোসেন মারা যাওয়ার পর তার স্ত্রী অন্যত্র বিয়ে করে বাড়ি থেকে চলে যায়। পরে মৃত বিল্লাল হোসেনের প্রতিবন্ধী মেয়েকে তার দাদু লালন পালন করতো। প্রায় ৫ মাস পূর্বে প্রতিবন্ধীকে কৌশলে একই বাড়ির চাচা লিটন তার ঘরে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণে প্রতিবন্ধী কিশোরীটি অন্তঃসত্ত্বা হওয়ার পর লিটন তার স্ত্রী কল্পনা খাতুনের সহযোগিতায় কিশোরীর গর্ভপাত ঘটায়। এতে প্রতিবন্ধী কিশোরী অসুস্থ হয়ে পরে।

বিষয়টি এলাকায় জানাজানি হয়ে গেলে ধর্ষক লিটন আত্মগোপন করে।পরে কৌশলে এলাকাবাসী মীমাংসার কথা বলে ধর্ষক লিটনকে এলাকায় ফিরিয়ে এনে পুলিশে দেয়।

ধর্ষিতার বড় ভাই জানায়, আমার এতিম প্রতিবন্ধী বোনকে তাদের ঘরে নিয়ে কয়েকবার ধর্ষণ করে লিটন। আমি ধর্ষকের বিচার চাই।

এ ব্যাপারে জানতে চাইলে ধর্ষক লিটন বলে, আমার ভুল হয়ে গেছে। আমি বুজতে পারিনি। আমাকে ছেড়ে দেন।আমি আর এলাকায় আসবো না।

সাবেক ইউপি সদস্য হেলেনা খাতুন বলেন, জঘন্যতম অপরাধ করে লিটন এলাকা থেকে পালিয়ে গেলে আমি ও স্থানীয় লোকজন মীমাংসার কথা বলে খবর দিয়ে লিটনকে এনে সোমবার সকালে পুলিশে সোপর্দ করি।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ ফারুক আহম্মেদ বলেন, এ ব্যাপারে ধর্ষিতার ভাই বাদী হয়ে মামলা করেছে। ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তার করার চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ