বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০১:৫০ অপরাহ্ন

আগামী বছরই বিয়ে সিদ্ধার্থ-কিয়ারার! বলিউডের কারো নিমন্ত্রণ নেই

প্রতিনিধির / ৩০ বার
আপডেট : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
আগামী বছরই বিয়ে সিদ্ধার্থ-কিয়ারার! বলিউডের কারো নিমন্ত্রণ নেই
আগামী বছরই বিয়ে সিদ্ধার্থ-কিয়ারার! বলিউডের কারো নিমন্ত্রণ নেই

বলিউডে নাকি ফের বিয়ের সানাই বাজতে চলেছে। এবার পাত্র-পাত্রী হিসেবে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানীর নাম শোনা যাচ্ছে। বি-টাউনে জোর গুঞ্জন, আগামী বছরই বিয়ে সারতে চলেছেন দুই তারকা।
করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিনেতা হিসেবে নিজের সফর শুরু করেছিলেন সিদ্ধার্থ। কিয়ারার ক্যারিয়ার শুরু হয়েছিল ‘ফাগলি’ সিনেমার মাধ্যমে। তবে অভিনেত্রী দর্শকদের নজর কাড়েন ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমার মুক্তির পর। ক্যামেরার সামনে সিদ্ধার্থ ও কিয়ারা জুটি বাঁধেন ‘শেরশাহ’ ছবিতে। ২০২১ সালের ১২ আগস্ট মুক্তি পায় সিনেমাটি। ভাল ব্যবসাও করে। ছবির মুক্তির আগে থেকেই সিদ্ধার্থ ও কিয়ারার প্রেমের গুঞ্জন শোনা যেত।

প্রথমে প্রেম নিয়ে প্রশ্ন করা হলেই হালকা হাসিতে প্রসঙ্গ এড়িয়ে যেতেন সিদ্ধার্থ ও কিয়ারা। শেষে করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ গিয়ে ভালবাসার কথা স্বীকার করেন। তারপর থেকে একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে তারকা যুগলকে। শোনা গিয়েছে, নিজেদের এই সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যেতে চলেছেন কিয়ারা ও সিদ্ধার্থ। আগামী বছরই বিয়ে সারবেন তারা।

সূত্রের খবরকে সত্যি মানলে, ২০২৩ সালের এপ্রিল মাসে বিয়ে সারার পরিকল্পনা রয়েছে সিদ্ধার্থ ও কিয়ারার। আর দিল্লিতেই হবে বিয়ের অনুষ্ঠান। শোনা গিয়েছে, প্রথমে রেজিস্ট্রি ম্যারেজ সারবেন তারকা যুগল। তারপর ককটেল পার্টি হবে। সিদ্ধার্থ ও কিয়ারার বিয়েতে খুব বেশি মানুষের নিমন্ত্রণ থাকবে না। এমনকী, বলিউডের তারকাদেরও নাকি নিমন্ত্রণ করা হবে না।

শুধু আত্মীয়-বন্ধুদের উপস্থিতিতে চারহাত এক হতে পারে বলেই খবর। অবশ্য মুম্বাইয়ে ফিরেই রিসেপশনের আয়োজন করতে পারেন তারকা জুটি। সেখানে বলিউডের তারকাদের উপস্থিতি দেখা যেতেই পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ