শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:০২ পূর্বাহ্ন

গোপালগঞ্জে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ‌১

প্রতিনিধির / ২৮ বার
আপডেট : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
গোপালগঞ্জে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ‌১
গোপালগঞ্জে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ‌১

গোপালগঞ্জে বেড়াতে যাওয়ার কথা বলে ডেকে কিশোরীকে (১৪) অপহরণ ও সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে রাজীব শেখ (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব-৬।

মঙ্গলবার (১১ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৯টায় ফরিদপুর সদর থানার রাজবাড়ী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রাজীব শেখ গোপালগঞ্জের মুকসুদপুর থানার বাসিন্দা।

বুধবার (১২ অক্টোবর) দুপুরে র‍্যাব ৬-এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ মোসতাক আহমদ এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। র‍্যাব ৬-এর লবণচরার সদরদফতরে সংবাদ সম্মেলনে আয়োজন করা হয়।

মোহাম্মদ মোসতাক আহমদ জানান, গোপালগঞ্জের মুকসুদপুর এলাকায় এক কিশোরী নানাবাড়ি বেড়াতে আসে। গত ৬ অক্টোবর সন্ধ্যা ৬টার দিকে নানাবাড়ির কাছে কুমার নদীতে পানি আনতে যায়। এ সময় তিন দুষ্কৃতকারী তাকে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে কৌশলে নৌকায় তুলে নেয়। পরে তাকে পাশের বাঁশবাগানে নিয়ে ধর্ষণ করে তারা। ওই কিশোরীর চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে দুষ্কৃতকারীরা তাকে ফেলে পালিয়ে যায়।

এ ঘটনায় ভুক্তভোগীর মা মুকসুদপুর থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা করেন। ঘটনার পর থেকে র‍্যাব-৬ (সদর কোম্পানি)-এর একটি অভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার রাত সাড়ে ৯টায় র‍্যাব-৬-এর অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর সদর থানার রাজবাড়ী এলাকায় অভিযান চালায়। এ সময় ঘটনার মূলহোতা রাজীব শেখকে গ্রেফতার করা হয়। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। গ্রেফতার আসামিকে মুকসুদপুর থানায় হস্তান্তরের কাজ প্রক্রিয়াধীন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ