মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন

ঢাকায় কবীর সুমনের কনসার্ট আয়োজনের প্রস্তুতি সম্পন্ন

প্রতিনিধির / ২৮ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
ঢাকায় কবীর সুমনের কনসার্ট আয়োজনের প্রস্তুতি সম্পন্ন
ঢাকায় কবীর সুমনের কনসার্ট আয়োজনের প্রস্তুতি সম্পন্ন

আধুনিক বাংলা গানের জনপ্রিয় শিল্পী কবীর সুমনের ‘তোমাকে চাই’ অ্যালবামের ৩০ বছর পূর্তিতে ঢাকায় তার কনসার্টের আয়োজনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

এ উপলক্ষে বুধবার (১২ অক্টোবর) ঢাকার বিশ্বসাহিত্য কেন্দ্রে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সেখানে কবীর সুমনের একটি ভিডিও বার্তা প্রচার করা হয়।
এতে সুমন বলেন, ‘অত্যন্ত আনন্দিত বাংলাদেশে বসে গাইব। আমার বয়স প্রায় ৭৪। এখনও যে এই বুড়োর গান শোনার জন্য মানুষের এত আগ্রহ, এটা আনন্দ দেয়। আগ্রহী দর্শকদের বেশিরভাগই তরুণ, এটাও আমার জন্য অত্যন্ত আনন্দের। ’

ভারতের পশ্চিমবঙ্গের এই গায়ক জানান, শারীরিক অসুস্থতার কারণে তিনি গিটার বাজিয়ে নয়, কি-বোর্ড বাজিয়ে গান গাইবেন।

জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে তিন দিনব্যাপী ‘তোমাকে চাই-এর ৩০ বছর উদযাপন’ আয়োজন করা হয়েছে। এই আয়োজনে ১৫ অক্টোবর কবীর সুমন গাইবেন আধুনিক বাংলা গান, ১৮ অক্টোবর গাইবেন আধুনিক বাংলা খেয়াল এবং ২১ অক্টোবর অনুষ্ঠানটি শেষ হবে আধুনিক বাংলা গান দিয়ে।

আয়োজনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানান আয়োজক প্রতিষ্ঠান ‘পিপহোল’র ফুয়াদ বিন ওমর ও মীর আরিফ বিল্লাহ।

ফুয়াদ বিন ওমর বলেন, ‘এই বয়সেও আমাদের আয়োজনটি নিয়ে তিনি (সুমন) বেশ উচ্ছ্বসিত। তিনি আজকের এই সংবাদ সম্মেলনে উপস্থিত থাকতে না পারলেও সবার জন্য একটি ভিডিও বার্তা পাঠিয়েছেন। ’

তিনি জানান, অনুষ্ঠানটির দুই দিনের টিকিটের সবই বিক্রি হয়ে গেছে।

আয়োজকরা জানান, ঘোষণার ৭২ ঘণ্টার মধ্যে ১৫ ও ২১ অক্টোবরের টিকিট শেষ হয়ে গেছে। ১৮ অক্টোবরের টিকেটও শেষের পথে। দেশ ও দেশের বাইরে থেকে অনলাইনে অনুষ্ঠানটি উপভোগ করা যাবে। তবে সেক্ষেত্রেও আলাদা টিকিট সংগ্রহ করার ব্যবস্থা রয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ