সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:৪৮ পূর্বাহ্ন

৬ লাখ টিকিট বিক্রি, বিশ্বকাপ শুরুর আগেই

প্রতিনিধির / ৩১ বার
আপডেট : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
৬ লাখ টিকিট বিক্রি, বিশ্বকাপ শুরুর আগেই
৬ লাখ টিকিট বিক্রি, বিশ্বকাপ শুরুর আগেই

হাতে মাত্র কয়েক ঘণ্টা। এই রোববারেই শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। অস্ট্রেলিয়ার সাতটি শহরে হবে খেলাগুলো। প্রথমে প্রাথমিক পর্যায়ের খেলা অনুষ্ঠিত হবে। ২২ অক্টোবর থেকে মূল পর্ব বা ১২ দলের সুপার টুয়েলভ। সেদিন প্রথম ম্যাচে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড।

অস্ট্রেলিয়ার মাটিতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে দর্শকদের কতটা উন্মাদনা, সেটা দেখা যাচ্ছে একটা পরিসংখ্যানেই। বল মাঠে গড়ানোর আগেই এরইমধ্যে টুর্নামেন্টের ৬ লাখ টিকিট বিক্রি হয়ে গেছে। যে পরিসংখ্যানটা রীতিমতো চমকপ্রদ বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসির কাছেও।শুক্রবার আয়োজকদের পক্ষ থেকে এক বিবৃতিতে এমনটাই দাবি করা হয়েছে। আইসিসি মনে করছে, এর থেকেই আগাম বোঝা যাচ্ছে টুর্নামেন্ট কতটা জনপ্রিয়তা পেতে চলেছে।

গতবারের ফাইনালে খেলা দুই দল সিডনি ক্রিকেট গ্রাউন্ডে খেলবে এই ম্যাচটি। ম্যাচের সমস্ত টিকিট এরই মধ্যে বিক্রি হয়ে গেছে।পরের দিন ২৩ অক্টোবর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে আরেক হাইভোল্টেজ ম্যাচ, মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। সেই ম্যাচের জন্য এরই মধ্যে ৯০ হাজারেরও বেশি টিকিট বিক্রি হয়ে গিয়েছে।

কেবল প্রথম দিনের কয়েকটি টিকিট এই মুহূর্তে বিক্রি বাকি রয়েছে। প্রথম দিন প্রথম ম্যাচে মুখোমুখি হবে শ্রীলঙ্কা এবং নামিবিয়া। দ্বিতীয় ম্যাচে নেদারল্যান্ডস মোকাবেলা করবে সংযুক্ত আরব আমিরাতের। দুটি ম্যাচই হবে গেলংয়ের ৩৬ হাজার আসনবিশিষ্ট কার্ডিনিয়া স্টেডিয়ামে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ