মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:২০ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে তালাবন্ধ ফ্ল্যাট থেকে গৃহবধূর লাশ উদ্ধার!

প্রতিনিধির / ৩২ বার
আপডেট : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
কেরানীগঞ্জে তালাবন্ধ ফ্ল্যাট থেকে গৃহবধূর লাশ উদ্ধার!
কেরানীগঞ্জে তালাবন্ধ ফ্ল্যাট থেকে গৃহবধূর লাশ উদ্ধার!

চঞ্চলা বিশ্বাস নামের ৩২ বছর বয়সী ওই নারী তার স্বামী বিপ্লব সমাদ্দারের সঙ্গে ওই ফ্ল্যাটে ভাড়া থাকতেন।

রাজবাড়ীর বালিয়াকান্দি মাশালিয়া গ্রামের সুবল বিশ্বাসের মেয়ে চঞ্চলা কেরানীগঞ্জে একটি কিন্ডার গার্ডেন স্কুলে শিক্ষকতা করতেন। আর বিপ্লব চাকরি করে একটি ওষুধ কোম্পানিতে।ওই বাড়ির কেয়ারটেকার নুর ইসলাম জানান, শনিবার সকালে বিপ্লব প্রতিদিনের চেয়ে একটু আগে বাসা থেকে বের হয়ে যান, সে সময় তার সাথে কথাও হয়।

“আমি তাকে জিজ্ঞেস করি আজকে এত তাড়াতাড়ি কেন? উনি কোনো উত্তর না দিয়ে তাড়াহুড়ো করে মেইন গেট দিয়ে চলে যান। দুপুরে এক নারী এসে আমাকে জানায়, আটতলার বিপ্লব ভাই তাকে ফোন করে জানিয়েছে, ঘরে তার স্ত্রীর লাশ পড়ে আছে।”নুর ইসলাম তখন বিষয়টি বাড়ির মালিককে জানান, বাড়ির মালিকের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ওই বাসায় গিয়ে তালা ভেঙে লাশ উদ্ধার করে।

এসআই মুক্তি জানান, সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য লাশ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওই এলাকার কিছু সিসিটিভি ভিডিও সংগ্রহ করা হয়েছে জানিয়ে এই পুলিশ সদস্য বলেন, “ফ্ল্যাটের ভেতর থেকে বেশ কিছু আলামত ও একটি চিরকুট উদ্ধার করা হয়েছে, যা থেকে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে স্বামীই তাকে হত্যা করে ঘর তালাবন্ধ করে পালিয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।”

কেরানীগঞ্জ মডেল থানার ওসি মামুন অর রশীদ বলেন, “ঘটনার তদন্ত চলছে। নিহতের স্বামীকে ধরতে চেষ্টা চলছে।“


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ