বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:০২ অপরাহ্ন

ভাড়ার টাকা নিয়ে ব্যবসায়ীকে কুপালো অটোরিকশা চালক

প্রতিনিধির / ২২ বার
আপডেট : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
ভাড়ার টাকা নিয়ে ব্যবসায়ীকে কুপালো অটোরিকশা চালক
ভাড়ার টাকা নিয়ে ব্যবসায়ীকে কুপালো অটোরিকশা চালক

লক্ষ্মীপুরে ভাড়ার টাকা নিয়ে বিরোধে আরাফাত হোসেন শুভ (৩০) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছেন এক অটোরিকশা চালক। শনিবার (১৫ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে পৌর শহরের চকবাজার জামে মসজিদ মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।আহত শুভ পৌর শহরের সমসেরাবদ গ্রামের মদিন উল্যা হাউজিং এলাকার আক্তার হোসেনের ছেলে এবং বাজারের পৌর সুপার মার্কেটের কাপড় ব্যবসায়ী।আটক চালক সোহেল পৌর শহরের একই গ্রামের সিরাজের ছেলে।

পুলিশ জানায়, গত বুধবার লক্ষ্মীপুর আলিয়া মাদ্রাসাসংলগ্ন একটি কুরিয়ার সার্ভিস থেকে পার্সেল আনার জন্য সোহেলের অটোরিকশা ভাড়া করেন ব্যবসায়ী শুভ। পার্সেল নিতে দেরি হওয়ায় চালককে বসিয়ে রাখেন ওই ব্যবসায়ী। এতে ক্ষিপ্ত হয়ে অতিরিক্ত ভাড়া দাবি করেন সোহেল। এ নিয়ে উভয়ের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। এক পর্যায়ে শুভ ভাড়া না দেয়ায় দেখে নেয়ার হুমকি দিয়ে চলে যান চালক সোহেল।

এরই জের ধরে শনিবার রাত সাড়ে ১০টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফিরছিলেন শুভ। রাত সাড়ে ১০টার দিকে পৌর শহরের চকবাজার জামে মসজিদ মার্কেটের সামনে আগে থেকে ওঁৎ পেতে থাকা ওই চালক ধারালো দা দিয়ে শুভকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় উপস্থিত জনতা তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন আহতের পরিবারে লোকজন ও ব্যবসায়ীরা।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. শামীম মোহাম্মদ আফজাল বলেন, গুরুতর আহত অবস্থায় শুভ নামের একজনকে হাসপাতালে আনা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোসলেহ উদ্দিন বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। অভিযুক্ত সোহেলকে উপস্থিত জনতার সহযোগিতায় আটক করা হয়েছে। তদন্ত করে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ