সোমবার, ২৪ জুন ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

আইনি ব্যবস্থা নেয়ার হুমকি, সাব্বিরের

প্রতিনিধির / ১০৯ বার
আপডেট : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
আইনি ব্যবস্থা নেয়ার হুমকি, সাব্বিরের
আইনি ব্যবস্থা নেয়ার হুমকি, সাব্বিরের

আইনি ব্যবস্থা নেয়ার হুমকি দিয়ে জাতীয় দলের এই ক্রিকেটার বলেছেন, ‘দেশে অনেক নিউজ আছে, যা কাজে লাগবে। দেশের উন্নতির জন্য। আমি যে বিশ্বকাপ থেকে বাদ পড়েছি, আমার কোনো আক্ষেপ নাই। ঢাকা প্রিমিয়ার লিগে ভালো খেলেছি। এজন্য কিন্তু আমি এশিয়া কাপ, ত্রিদেশীয় সিরিজে সুযোগ পেয়েছিলাম। কিন্তু কাজে লাগাতে পারিনি। ভালো না করলে তো সুযোগ পেতাম না। আমার পেশাদার জীবন নিয়ে কথা বলেন। কিন্তু আমার ব্যক্তিগত জীবন নিয়ে বলবেন না। আমার ব্যক্তি স্বাধীনতার ওপর হস্তক্ষেপ করার কারণে আমি অবশ্যই ব্যবস্থা নেব। তাদের বিরুদ্ধে যা করার করব।

তিন বছর পর জাতীয় দলে ফিরলেও ফর্মহীনতার কারণে বিশ্বকাপ দল থেকেই বাদ পড়েছেন সাব্বির রহমান। শনিবার রাতে নিউজিল্যান্ড থেকে সরাসরি দেশে ফিরেছেন তিনি ও সাইফউদ্দিন। তবে সাব্বির এখন আলোচনায় অন্য কারণে।পূর্ব ঘোষণা দিয়ে রোববার রাত সাড়ে ৯টায় ফেসবুক লাইভে আসেন সাব্বির। কথা বলেছেন নিজের বিশ্বকাপ দল থেকে বাদ পড়া, পারফরম্যান্স, টিকটক করে সমালোচনার মুখে পড়া বিষয়টি নিয়ে।

মজার জন্য টিকটক করেছেন এবং এটা করে ভুল কিছু করেননি বলেও মনে করেন সাব্বির। লাইভে তিনি বলেন, ‘আমার ব্যক্তিগত জীবন আছে। হ্যাঁ, আমি টিকটক করেছি মজা করার জন্য। আমি টিকটক করে অন্যায় কিছু করিনি। দেশের বিরুদ্ধে কিছু তো করিনি। কিন্তু সাংবাদিক ভাইয়েরা এটা এমনভাবে তুলে ধরেছেন, যেন আমি অনেক বড় অন্যায় করেছি। কিন্তু আমারও পরিবার আছে। তারা অনেক সময় বুঝতে পারে না নিউজটা পজিটিভ নাকি নেগেটিভ।’

এদিকে, তিন বছর পর জাতীয় দলে ফিরে এশিয়া কাপ, আরব আমিরাত ও নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ মিলিয়ে মোট চার ম্যাচে করেন মাত্র ৩১ রান।

অন্যদিকে, গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বাদ পড়া সাইফও দলে ফেরেন এশিয়া কাপ দিয়ে। নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি তিনিও। পাঁচ ম্যাচে অংশ নিয়ে ওভার প্রতি ১০.৮৭ রান খরচ করে শিকার করেন মাত্র তিনটি উইকেট।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ