বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১২:০৫ অপরাহ্ন

পিএসজি ছাড়তে চাওয়ার গুঞ্জনে বিরক্ত এমবাপে

প্রতিনিধির / ২৫ বার
আপডেট : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
পিএসজি ছাড়তে চাওয়ার গুঞ্জনে বিরক্ত এমবাপে
পিএসজি ছাড়তে চাওয়ার গুঞ্জনে বিরক্ত এমবাপে

গত জানুয়ারি থেকে জোর গুঞ্জন ছিল, চুক্তির মেয়াদ শেষে গ্রীষ্মের দলবদলে ফ্রি ট্রান্সফারে রিয়াল মাদ্রিদে যোগ দেবেন এমবাপে। অনেক জল্পনা কল্পনার পর ২০১৮ বিশ্বকাপজয়ী এই ফরোয়ার্ড থেকে যান পিএসজিতেই।

কিন্তু নতুন করে তার পিএসজি ছাড়ার খবর গণমাধ্যমে আসতে শুরু করে। চ্যাম্পিয়ন্স লিগে গত মঙ্গলবার বেনফিকার বিপক্ষে ম্যাচের আগে আরও চমক জাগানিয়া খবর বের হয়; এমবাপে নাকি জানুয়ারিতেই চলে যেতে চান।এমন গুঞ্জনে কদিন আগে নিজের বিরক্তি প্রকাশ করেন পিএসজির কোচ ক্রিস্তফ গালতিয়ে। এবার ২৩ বছর বয়সী এমবাপে বললেন, এই খবর চমকে দিয়েছে তাকেও

কত রকমের খবরই না বেরিয়েছে এর মধ্যে, এত দিন সে সব নিয়ে চুপই ছিলেন কিলিয়ান এমবাপে। অবশেষে মুখ খুললেন ফরাসি এই ফরোয়ার্ড। উড়িয়ে দিলেন আগামী জানুয়ারিতে দল ছাড়তে চাওয়ার খবর। স্পষ্ট করে বললেন, লিগ ওয়ানের দলটি ছাড়ার কথা কখনোই বলেননি তিনি।

“খেলার দিনে এমন গুঞ্জন কেন ছড়িয়ে পড়ল বুঝলাম না। সবার মতো আমি নিজেও বেশ অবাক হয়েছি। লোকে চিন্তা করতে পারে আমি এমন কিছু চেয়েছি কিন্তু আমি তা চাইনি।”

পিএসজির সঙ্গে কিছু বিষয়ে এমবাপের বনিবনা হচ্ছে না বলে কিছুদিন ধরেই শোনা যাচ্ছে। সম্প্রতি এই গুঞ্জন নতুন মাত্রা পায়; বলা হয় নতুন চুক্তির পাঁচ মাস পরই নাকি ক্লাব ছাড়তে উদগ্রীব তিনি! গত মে মাসে পিএসজির সঙ্গে তিন বছরের চুক্তি করা এমবাপে উড়িয়ে দিলেন সেসব।লিগ ম্যাচে রোববার নেইমারের গোলে মার্সেইকে ১-০ ব্যবধানে হারানোর পর এমবাপে পরিষ্কার করলেন এসব গুঞ্জনে তার অবস্থান।

“আমি খুবই খুশি (ম্যাচ জিতে)। আমি কখনোই জানুয়ারিতে চলে যাওয়ার কথা বলিনি।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ