শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

মা হওয়া নিয়ে মুখ খুললেন নয়নতারা

প্রতিনিধির / ৯২ বার
আপডেট : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
মা হওয়া নিয়ে মুখ খুললেন নয়নতারা
মা হওয়া নিয়ে মুখ খুললেন নয়নতারা

২০২১-এ আনা আইন অনুসারে এদেশে টাকার বিনিময়ে গর্ভ ভাড়া নেওয়ার (সারোগেসি) বিষয়টি নিষিদ্ধ করা হয়েছে। একমাত্র নির্দিষ্ট কিছু শর্তেই কোনো দম্পতি সারোগেসি সাহায্য নিতে পারেন।

আর তাই নয়নতারা-ভিগনেশের সারোগেসির মাধ্যমে বাবা-মা হওয়া নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। বিষয়টি নিয়ে তারকা দম্পতির কাছে জবাবদিহি চায় তামিলনাড়ু সরকারের স্বাস্থ্য দফতর। অবশেষে সারোগেসির মাধ্যমে বাবা-মা হওয়া নিয়ে মুখ খুললেন নয়নতারা ও ভিগনেশ।

ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় দম্পতি অভিনেত্রী নয়নতারা ও পরিচালক ভিগনেশ শিবান। বিয়ের ৪ মাসের মাথায় যমজ সন্তানের বাবা-মা হওয়ার সুখবর শোনান তারা। আর মা হওয়ার কারণে ঘোর বিপদে পড়েন এ অভিনেত্রী।

গত কয়েকমাসে অন্তঃসত্ত্বা হওয়ার কোনো চিহ্নই দেখা যায়নি অভিনেত্রীর শরীরে। সন্তান দত্তকও তারা নেননি। তাই স্পষ্ট বোঝা যায়, সারোগেসির মাধ্যমেই বাবা-মা হয়েছেন ভিগনেশ ও নয়নতারা। তাতেই বিপত্তি।

জানা যাচ্ছে, স্বাস্থ্যদপ্তরের কাছে এফিডেভিট দিয়ে নয়নতারা ও ভিগনেশ জানিয়েছেন, এবছর জুন মাসে তাদের সামাজিক বিয়ের অনুষ্ঠান হলেও রেজিস্ট্রেশন হয়েছিল ৬ বছর আগে। এফিডেভিটের সঙ্গে রাজ্যসরকারের কাছে বিয়ের রেজিস্ট্রি সার্টিফিকেটও জমা দিয়েছেন তারকা দম্পতি।

জানিয়েছেন তাদের সন্তানের সারোগেট মাদার তাদেরই ঘনিষ্ঠ আত্মীয়া। যার বয়স ২৫ থেকে ৩৫-এর মধ্যে। তাই কোনওভাবেই তারা আইনের বাইরে গিয়ে কাজ করেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ