বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

জাজের সিনেমা থেকে মাহি-পূজাকে ‘আউট’

প্রতিনিধির / ৯১ বার
আপডেট : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
জাজের সিনেমা থেকে মাহি-পূজাকে ‘আউট’
জাজের সিনেমা থেকে মাহি-পূজাকে ‘আউট’

চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে চলচ্চিত্রে নায়িকা হিসেবে আগমন ঘটে মাহিয়া মাহি ও পূজা চেরির। স্বাভাবিক কারণে জাজের ঘরে নিয়মিতি শিল্পী তারা।মাহিকে নিয়ে জাজ মাল্টিমিডিয়া এর আগে ‘অগ্নি’ সিনেমা নির্মাণ করলেও এবার ‘অগ্নি ৩’ সিনেমায় থাকছেন না এই নায়িকা।

অন্যদিকে পূজাকে নিয়ে পরিকল্পনা করলেও শেষ পযর্ন্ত পূজাকে না নিয়ে নতুন মুখ নিয়ে ‘অগ্নি ৩’ সিনেমার কাজ শুরু করা হবে বলে এর প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়।

‘অগ্নি ২’ মুক্তির ৭ বছর পর ‘অগ্নি-৩’ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।এদিকে রোববার (১৬ অক্টোবর) সন্ধ্যায় প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে প্রকাশ করা হয় ‘অগ্নি ৩’ সিনেমার ফার্স্ট লুক পোস্টার। সিনেমাটি পরিচালনা করবেন সৈকত নাসির।

ফার্স্ট লুকের ক্যাপশনে লেখা হয়েছে, ‘শুভ জন্মদিন অগ্নি’। এ প্রসঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানটি জানিয়েছে, ‘অগ্নি’র তৃতীয় কিস্তিতে নাম ভূমিকায় থাকছে নতুন মুখ।

অডিশনের মাধ্যমে চূড়ান্ত করা হয়েছে নতুন অগ্নিকে। নতুন এই অগ্নি আজ ১৮ বছর বয়সে পা রেখেছেন। তাই এদিনেই তার সঙ্গে চুক্তিপ্রত্র স্বাক্ষর করেছে জাজ মাল্টিমিডিয়া

।২০১৪ সালের ১৪ ফেব্রুয়ারিতে মুক্তি পায় ‘অগ্নি’। এতে নাম ভূমিকায় ছিলেন মাহিয়া মাহি। তার বিপরীতে ড্রাগন চরিত্রে ছিলেন আরিফিন শুভ। ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘অগ্নি’র দ্বিতীয় অধ্যায়েও মাহি ছিলেন। তবে তার বিপরীতে দেখা গেছে কলকাতার ওমকে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ