বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১১:৪৯ পূর্বাহ্ন

প্রথম রাউন্ডের খেলায় ,পাওয়ার প্লেতেই টপ অর্ডার হারালো”নামিবিয়া”

প্রতিনিধির / ২২ বার
আপডেট : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
প্রথম রাউন্ডের খেলায় ,পাওয়ার প্লেতেই টপ অর্ডার হারালো"নামিবিয়া"
প্রথম রাউন্ডের খেলায় ,পাওয়ার প্লেতেই টপ অর্ডার হারালো"নামিবিয়া"

সাউথ জিলংয়ে বাংলাদেশ সময় সকাল ১০’টায় শুরু হয় ম্যাচটি। দ্বিতীয় ওভারেই ওপেনার ডিভান লা কককে বিদায় করেন টিম প্রিঙ্গল। এরপর ২০ রান করা মাইকেল ভ্যান লিঙ্গেন আউট হন অ্যাকারম্যানের বলে। এরপর লা ককের মতোই রানের খাতা খোলার আগেই সাজঘরে ফেরেন ইয়ান নিকোল লফটি ইটন। এখন ইনিংস মেরামতের কাজ করছেন স্টেফান বার্ড ও ইয়ান ফ্রাইলিঙ্ক।

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডের খেলায় নেদারল্যান্ডসের বিরুদ্ধে টস জিতে ব্যাট করছে নামিবিয়া। পাওয়ার প্লেতেই ৩ টপ অর্ডার ব্যাটারকে হারিয়েছে জেরার্ড ইরাসমাসের দল। প্রতিবেদনটি লেখার সময় নামিবিয়ার সংগ্রহ ছিল ১১ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ৬২ রান।

এ’ গ্রুপে নিজেদের প্রথম খেলায়র জয় তুলে নেয় নামিবিয়া ও নেদারল্যান্ডস। এশিয়ান চ্যাম্পিয়ন শ্রীলঙ্কাকে হারিয়ে চমক তৈরি করে নামিবিয়া। শুরুতে বেশ কয়েকটি উইকেট হারিয়ে ফেললেও দারুণভাবে ঘুরে দাঁড়ায় দলটি। বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে লঙ্কানদের বিপক্ষে ৫৫ রানের জয় পায় নামিবিয়া।

আর লো স্কোরিং ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ৩ উইকেটের জয় পায় নেদারল্যান্ডস। আজকের ম্যাচে বিজয়ী দল এগিয়ে থাকবে পরের রাউন্ড নিশ্চিতের পথে। আর দুপুর ২’টায় শ্রীলঙ্কার মুখোমুখি হবে সংযুক্ত আরব আমিরাত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ