বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন

ডোমিনোজ পিৎজা নিয়ে এলো নতুন ফিচার

প্রতিনিধির / ৯৮ বার
আপডেট : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
ডোমিনোজ পিৎজা নিয়ে এলো নতুন ফিচার
ডোমিনোজ পিৎজা নিয়ে এলো নতুন ফিচার

উন্নত প্রযুক্তির সাহায্যে বাংলাদেশে এই প্রথমবারের মতো ভোজনরসিকরা হট অ্যান্ড ফ্রেশ ডোমিনোজ পিৎজা তৈরির সম্পূর্ণ প্রক্রিয়া লাইভ উপভোগ করতে পারবেন।

অর্ডার দেয়া মাত্র গ্রাহকদের কাছে এসএমএসের মাধ্যমে একটি লিঙ্ক শেয়ার করা হবে যাতে ট্যাপ করে গ্রাহক স্বাচ্ছন্দ্যে নিজের হ্যান্ডহেল্ড ডিভাইস, যেমন – স্মার্টফোন, ট্যাবলেট কিংবা ল্যাপটপে ঘরে বসেই পিৎজা তৈরির সম্পূর্ণ প্রক্রিয়া দেখতে পারবেন।

এই ফিচারটি গ্রাহকদের অর্ডার করা খাবার তৈরির পুরো প্রক্রিয়াটি যেমন সরাসরি দেখার সুযোগ করে দিবে, তেমনি খাবার তৈরির সময় পরিষ্কার-পরিচ্ছন্নতা ও স্বচ্ছতার ব্যাপারেও মানুষকে সচেতন করবে।

ডোমিনোজের ‘লাইভ পিৎজা থিয়েটার’ অত্যাধুনিক ডিজিটাল প্রযুক্তির সাথে খাদ্য নিরাপত্তার এক অসাধারণ সমন্বয়। ‘লাইভ পিৎজা থিয়েটার’ এর মাধ্যমে সবার চেয়ে একধাপ এগিয়ে খাদ্য সুরক্ষার প্রতিশ্রুতি দিচ্ছে ডোমিনোজ।

বাংলাদেশে ডোমিনোজ পিৎজা চালু হওয়ার পর থেকেই সুস্বাদু খাবারের পাশাপাশি দ্রুততম ডেলিভারির মাধ্যমে সেই খাবার পৌঁছে দিচ্ছে গ্রাহকদের কাছে। এই সেবা ছাড়াও গ্রাহকদের জন্য প্রতিবার নতুন কিছু করতে ডোমিনোজ সবসময়ই সচেষ্ট।

সেই ধারাবাহিকতায় এবার ডোমিনোজ নিয়ে এসেছে ‘লাইভ পিৎজা থিয়েটার’ যা দারুণ একটি ইন্টারঅ্যাকটিভ ফিচার, যেখানে পিৎজা তৈরির পুরো প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত দেখা যাবে এবং রিয়েল টাইমে ট্র্যাক করা যাবে।

ডোমিনোজ পিৎজা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা বলেন, ডোমিনোজ পিৎজা গ্রাহকদের পিৎজা তৈরি থেকে শুরু করে পরিবেশন করা পর্যন্ত সর্বোচ্চ অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। আধুনিক প্রযুক্তির সাহায্যে লাইভ কিচেন স্ট্রিমিং এনে আমরাই বাংলাদেশের ফুড মার্কেটকে নতুন উচ্চতায় নিয়ে যাচ্ছি।

গ্রাহকদের জন্য নতুন কিছু করতে পেরে আমরা আনন্দিত এবং তাদের জন্য এমন অভিনব প্রক্রিয়া আনতে পেরে গর্বিত। আমরা বিশ্বাস করি যে লাইভ পিৎজা থিয়েটার আমাদের গ্রাহকদের কাছে খাদ্য নিরাপত্তার বিষয়ে আমাদের স্বচ্ছতার ক্ষেত্রে নিঃসন্দেহে একটি বড় পদক্ষেপ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ