বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০১:৩৬ অপরাহ্ন

অভিনেত্রী বৈশালী আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে প্রাক্তন প্রেমিক গ্রেপ্তার

প্রতিনিধির / ২৫ বার
আপডেট : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
অভিনেত্রী বৈশালী আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে প্রাক্তন প্রেমিক গ্রেপ্তার
অভিনেত্রী বৈশালী আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে প্রাক্তন প্রেমিক গ্রেপ্তার

বৈশালীর আত্মহত্যার পর ঘটনাস্থলে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছিল। এতে রাহুলের বিরুদ্ধে হেনস্তার অভিযোগের কথা পাওয়া যায়।

ইন্দোরের পুলিশ কমিশনার হরিনারায়ণচারী মিশ্র ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, রাহুলের বিরুদ্ধে অভিনেত্রী বৈশালীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে আগেই মামলা হয়েছিল।

অভিযোগ ওঠার পর থেকেই রাহুলের খোঁজ পাওয়া যাচ্ছিল না। তবে বুধবার তাকে গ্রেপ্তার করা হয়েছে। রাহুলের পাশাপাশি তার স্ত্রী দিশার বিরুদ্ধেও একই অভিযোগ আনা হয়েছে।

বুধবার (১৯ অক্টোবর) রাহুলকে মধ্যপ্রদেশের ইন্দোর থেকে গ্রেফতার করা হয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রী বৈশালী টক্করের পুরনো একটি ভিডিও। সেটিতে দেখা যায়, বৈশালী হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন। ভিডিওতে তিনি বলছেন, জীবন ভীষণ মূল্যবান।

তাই আমার মনে হয় অযথা বাইরের খাবার খেয়ে, রাত অবধি পার্টি করে, আর একটু ঝগড়া হল তা দেবদাসের মতো মদ্যপান করা শুরু করে দিলেন, এইসব বন্ধ করুন।’ যে বৈশালী এমন কথা বলেছিলেন, তিনি কীভাবে আত্মহত্যা করলেন, এমন প্রশ্ন তোলেন অনুরাগীরা।

উল্লেখ্য, ১৯৯২ সালের ১৫ জুলাই জন্ম হয় বৈশালীর। মৃত্যু সময় তার বয়স হয়েছিল মাত্র ৩০ বছর। স্টার প্লাসের সিরিয়াল ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন বৈশালী।

কাজ করেছেন ‘শ্বশুরাল সিমর কা’ আর ‘ইয়ে রিস্তা কেয়া কহেলতা হ্যায়’-এর মতো জনপ্রিয় ধারাবাহিকে। এরপর ‘ইয়ে বাদা রাহা’, ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘শ্বশুরাল সিমর কা’, ‘সুপার সিস্টার’, ‘লাল ইশক’ এবং ‘বিষ ও অমৃত’-এর মতো শো-তে কাজ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ