মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১২:১৪ পূর্বাহ্ন

শাহরিয়ারের মৃত্যুর ঘটনায় পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন

প্রতিনিধির / ১৮ বার
আপডেট : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
শাহরিয়ারের মৃত্যুর ঘটনায় পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন
শাহরিয়ারের মৃত্যুর ঘটনায় পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) গুরুতর আহত এক শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের চিকিৎসকদের দায়িত্বের অবহেলার অভিযোগ তুলে কর্তব্যরত চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীদের বহিষ্কার দাবিতে আন্দোলন করে রাবি শিক্ষার্থীরা।

দাবির প্রেক্ষিতে ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এসময় তিনদিনের মধ্যে রিপোর্ট পেশ করা হবে বলে শিক্ষার্থীদের আশ্বস্ত করা হয়।বুধবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে রামেক ও রাবি প্রশাসন যৌথ আলোচনায় বসে এ তদন্ত কমিটি গঠন করেন।

তদন্ত কমিটি সদস্যরা হলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম তারেক নূর, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আসাবুল হক, রাজশাহী বিভাগীয় উপ-পুলিশ কমিশনার ক্রাইম, রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ ড. নওশাদ আলি ও মেডিকেল কলেজের একজন সিনিয়র চিকিৎসক।এসময় আন্দোলনরত শিক্ষার্থীদের উদ্দেশে রাজশাহী বিভাগীয় পুলিশ কমিশনার আবুল কালাম সিদ্দিক বলেন, আমরা তিন দিনের সময় চাইছি। তোমরা আমাদের তিন দিন সময় দিয়ে সাহায্য করবে। শিক্ষার্থীরা ন্যায়বিচার পাবেন বলে আশ্বস্ত করেন তিনি। যারা আহত তাদের চিকিৎসার সব দায়িত্ব রামেক প্রশাসন নিয়েছে বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ