শিরোনাম:
চলতি অর্থবছরে রিজার্ভ থেকে ছয় হাজার ৫০ মিলিয়ন ডলার বিক্রি অবশেষে সিনেমার নায়ক হচ্ছেন আফরান নিশো সহযোগিতা চেয়ে ন্যাটো সদস্যদের প্রতি আহ্বান ইউক্রেনের আফগানিস্তানের শিক্ষা প্রতিষ্ঠানে বোমা হামলায় নিহত ১৫ আহত ২০ নাটোর জেলায় দুই কোটি ৪৫ লাখ ৪১ হাজার টাকার প্রণোদনা পাচ্ছেন ৪৪ হাজার কৃষক ঢাবি শিক্ষকদেরর গবেষণা ভাতাসহ অন্যান্য বাতিলকৃত সুযোগ-সুবিধা পুনর্বহালের দাবি ইরানকে হারিয়ে শেষ ষোলতে যাওয়ার টিকিট পেল যুক্তরাষ্ট্র সম্মুখসারির যোদ্ধা, ষাটোর্ধ্ব ব্যক্তি এবং গর্ভবতীদের টিকার চতুর্থ ডোজ দেয়ার সুপারিশ তিন মাস অপেক্ষার পর আইন মন্ত্রণালয়ের সাড়া পেল ইসি নতুন করে রেকর্ড বইয়ে নাম তুলেছে ব্রাজিল
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:৪৭ পূর্বাহ্ন

ফেনীর সোনাগাজীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্র ও গুলিসহ ৮ ডাকাতকে গ্রেপ্তার

প্রতিনিধির / ২৭ বার
আপডেট : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
ফেনীর সোনাগাজীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্র ও গুলিসহ ৮ ডাকাতকে গ্রেপ্তার
ফেনীর সোনাগাজীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্র ও গুলিসহ ৮ ডাকাতকে গ্রেপ্তার

ফেনীর সোনাগাজীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্র ও গুলিসহ ৮ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২২ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ডাক বাংলা এলাকায় পুলিশের সাঁড়াশি অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ফেনীর ফুলগাজীর আবদুল মুনাফ, নোয়াখালীর সুধারাম থানার আবু তাহের, নোয়াখালীর হাতিয়ার মো. জয়নাল, চাঁদপুরের ইকবাল হোসেন, চট্রগ্রামের হাটহাজারীর মামুন, সুজন, পাহাড়তলী থানার আলমগীর ও হালিশহরের জুয়েল হোসেন।

এ ব্যাপারে সোনাগাজী থানার ওসি খালেদ হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে সাঁড়াশি অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি এলজিসহ ছয় রাউন্ড গুলি, রামদা, কিরিচ, ছোরা, প্লাস ও টর্চ লাইট জব্দ করা হয়। চক্রটি দীর্ঘদিন ধরে বিভিন্ন জায়গায় ডাকাতি করে যাচ্ছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ