শিরোনাম:
চলতি অর্থবছরে রিজার্ভ থেকে ছয় হাজার ৫০ মিলিয়ন ডলার বিক্রি অবশেষে সিনেমার নায়ক হচ্ছেন আফরান নিশো সহযোগিতা চেয়ে ন্যাটো সদস্যদের প্রতি আহ্বান ইউক্রেনের আফগানিস্তানের শিক্ষা প্রতিষ্ঠানে বোমা হামলায় নিহত ১৫ আহত ২০ নাটোর জেলায় দুই কোটি ৪৫ লাখ ৪১ হাজার টাকার প্রণোদনা পাচ্ছেন ৪৪ হাজার কৃষক ঢাবি শিক্ষকদেরর গবেষণা ভাতাসহ অন্যান্য বাতিলকৃত সুযোগ-সুবিধা পুনর্বহালের দাবি ইরানকে হারিয়ে শেষ ষোলতে যাওয়ার টিকিট পেল যুক্তরাষ্ট্র সম্মুখসারির যোদ্ধা, ষাটোর্ধ্ব ব্যক্তি এবং গর্ভবতীদের টিকার চতুর্থ ডোজ দেয়ার সুপারিশ তিন মাস অপেক্ষার পর আইন মন্ত্রণালয়ের সাড়া পেল ইসি নতুন করে রেকর্ড বইয়ে নাম তুলেছে ব্রাজিল
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:৩০ পূর্বাহ্ন

অস্ট্রেলিয়ার বিপক্ষে ইংল্যান্ড দলে ডাক পেলেন জেসন রয়

প্রতিনিধির / ২২ বার
আপডেট : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
অস্ট্রেলিয়ার বিপক্ষে ইংল্যান্ড দলে ডাক পেলেন জেসন রয়
অস্ট্রেলিয়ার বিপক্ষে ইংল্যান্ড দলে ডাক পেলেন জেসন রয়

মূলত বাজে ফর্মের কারণে বিশ্বকাপ স্কোয়াডে জায়গা হয়নি তারকা ব্যাটার জেসন রয়ের। সময়টা মোটেও ভালো যাচ্ছিল না তার। সবশেষ ‘দ্য হানড্রেডে’-ও নিজের প্রতি সুবিচার করতে পারেননি ইংলিশ এই ওপেনার। অফ ফর্মের কারণে বিশ্বকাপ দলেও নেই তার নাম। তার জায়গায় বিশ্বকাপ দলে ভেড়ানো হয় তরুণ ক্রিকেটার ফিল সল্টকে।টি-টোয়েন্টি বিশ্বকাপের পর সব দেশ অস্ট্রেলিয়া ছাড়লেও দেশটিতে থেকে যেতে হবে ইংল্যান্ডের বেশিরভাগ ক্রিকেটারকে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ইংলিশরা বিশ্বকাপের পর ওয়ানডে সিরিজের জন্য প্রস্তুতি নেবে।

তিন ম্যাচ সিরিজের খেলাগুলো হবে অ্যাডিলেড, সিডনি ও মেলবোর্নে। ১৩ নভেম্বর টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালের পর ১৭ নভেম্বর, সিরিজের প্রথম ওয়ানডে গড়াবে অ্যাডিলেড ওভালে। এরপর সিডনি ক্রিকেট গ্রাউন্ডে ১৯ নভেম্বর হবে দ্বিতীয় ওয়ানডে। ২২ নভেম্বর তৃতীয় ও শেষ ওয়ানডের ভেন্যু মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড।

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে বাদ পড়লেও অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দলে ডাক পেয়েছেন ইংলিশ ব্যাটার জেসন রয়।

এদিকে, পঞ্চাশ ওভারের ফরম্যাট থেকে অ্যারন ফিঞ্চের অবসরের পর টেস্ট অধিনায়কত্বের পাশাপাশি অস্ট্রেলিয়ার ওয়ানডে দলের নেতৃত্বও পেয়েছেন প্যাট কামিন্স। অস্ট্রেলিয়ার ২৭তম ওডিআই অধিনায়ক হলেন কামিন্স।

ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াড

জস বাটলার (অধিনায়ক ও উইকেটকিপার), মঈন আলি, স্যাম বিলিংস, স্যাম কারান, লিয়াম ডওসন, ক্রিস জর্ডান, ডেভিড মালান, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, ওলি স্টোন, জেমস ভিন্স, ডেভিড উইলি, ক্রিস ওকস এবং লিউক উড।

অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের ওয়ানডে সিরিজ
১৭ নভেম্বর, প্রথম ওয়ানডে- অ্যাডিলেড ওভাল
১৯ নভেম্বর, দ্বিতীয় ওয়ানডে- সিডনি ক্রিকেট গ্রাউন্ড
২২ নভেম্বর, তৃতীয় ওয়ানডে- মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ