শনিবার, ১৫ জুন ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

ফকিরহাটে মানবপাচার চক্রের দুই সদস্যকে আটক

প্রতিনিধির / ১২০ বার
আপডেট : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
ফকিরহাটে মানবপাচার চক্রের দুই সদস্যকে আটক
ফকিরহাটে মানবপাচার চক্রের দুই সদস্যকে আটক

র‌্যাব-৬ খুলনার সহকারী পরিচালক (মিডিয়া) বজলুর রশীদ জানান, মানব পাচারকারী লিটন গাজী ও তার ছেলে সোহাগ গাজী নড়াইলের একটি ইট ভাটায় কাজ দেওয়ার কথা বলে নারী ও শিশুসহ ৫৯ জন দরিদ্র ও অসহায় মানুষকে একটি বাসে তোলেন।

পূর্ব পরকিল্পনা অনুযায়ী ওইসব ব্যক্তিদের নড়াইলে না নিয়ে খান জাহান আলী সেতু (রুপসা সেতু) অতিক্রম করলে শ্রমিকরা বুঝতে পারেন, তাদের নড়াইলের না নিয়ে অন্য কোথাও নিয়ে যাওয়া হচ্ছে।র‌্যাব-৬ খুলনার সহকারী পরিচালক (মিডিয়া) বজলুর রশীদ জানান, মানব পাচারকারী লিটন গাজী ও তার ছেলে সোহাগ গাজী নড়াইলের একটি ইট ভাটায় কাজ দেওয়ার কথা বলে নারী ও শিশুসহ ৫৯ জন দরিদ্র ও অসহায় মানুষকে একটি বাসে তোলেন।

পূর্ব পরকিল্পনা অনুযায়ী ওইসব ব্যক্তিদের নড়াইলে না নিয়ে খান জাহান আলী সেতু (রুপসা সেতু) অতিক্রম করলে শ্রমিকরা বুঝতে পারেন, তাদের নড়াইলের না নিয়ে অন্য কোথাও নিয়ে যাওয়া হচ্ছে।

এক পর্যায়ে তারা বাসের মধ্যে হট্টগোল ও চিৎকার শুরু করেন। পরবর্তীতে টের পেয়ে র‌্যাব গাড়ির পিছু নিয়ে ফকিরহাট থেকে শ্রমিকদের উদ্ধার এবং মানবপাচার চক্রের দুই সদস্যকে আটক করে।

তিনি আরো জানান, শ্রমিকদের ইচ্ছার বিরুদ্ধে চট্টগ্রামের হাটহাজারীতে কোন এক ব্যক্তির ইট ভাটায় তাদের বিক্রি করার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। তাদের উদ্ধার করে যার যার বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে। উদ্ধারকৃতদের বাড়ি খুলনার পাইকগাছা উপজেলার বিভিন্ন এলাকায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ