সোমবার, ২৪ জুন ২০২৪, ১১:১২ অপরাহ্ন

ভারত আমাদের চান্স শেষ করে দিলো:শোয়েব

প্রতিনিধির / ২৫২ বার
আপডেট : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
ভারত আমাদের চান্স শেষ করে দিলো:শোয়েব
ভারত আমাদের চান্স শেষ করে দিলো:শোয়েব

গতকাল দক্ষিণ আফ্রিকার কাছে ভারতের হারের কারণে সেমিফাইনালে পাকিস্তানের ওঠার সম্ভাবনা ক্ষীণ হয়ে গেছে। এ ছাড়া বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে যে দুটি ম্যাচ বাকি আছে, সেগুলো জিতলেও পাকিস্তানকে বিভিন্ন সমীকরণ হিসেব করতে হবে।

শুধু পাকিস্তান নয় ভারতের হারের কারণে সেমিফাইনালে ওঠার লড়াইয়ে বাংলাদেশেরও সমীকরণ কিছুটা কঠিন হয়ে গেছে। সেমির জন্য সাকিবদের পরবর্তী ভারত ও পাকিস্তানের বিপক্ষে ভালো করতে হবে। সেই সঙ্গে রানরেটের কথাও তাদের মাথায় রাখতে হবে।

পাকিস্তানকে উড়িয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের যাত্রা শুরু করেছিল ভারত। হারিয়েছে নেদারল্যান্ডসকেও। কিন্তু সেই ভারতকে গত রাতে দক্ষিণ আফ্রিকার সামনে খুঁজেই পাওয়া যায়নি। হতাশার ব্যাটিং আর নড়বড়ে ফিল্ডিংয়ে প্রোটিয়াদের সামনে দাঁড়াতেই পারেনি রোহিতের দল।ভারতের এই হারে বিশ্বকাপের সেমিফাইনালে যাওয়া আরও কঠিন হয়ে গেল পাকিস্তানের জন্য। এখন নিজেদের বাকি দুই ম্যাচ জেতার পাশাপাশি অন্য দলগুলোর দিকেও তাকিয়ে থাকতে হবে পাকিস্তানকে।

ভারতের হারের পর নিজের ইউটিউব চ্যানেলে শোয়েব আখতার বলেন, ‘ইন্ডিয়া নে মারওয়া দিয়া হামে (ভারত আমাদের চান্স শেষ করে দিলো)। আসলে আমরাই আমাদের সুযোগ নষ্ট করেছি। এটা ভারতের দোষ নয়।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ