মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:৫৪ পূর্বাহ্ন

বেরোবি’র নাম ও লোগো ব্যবহারে নিষেধাজ্ঞা :বিশ্ববিদ্যালয় প্রশাসন

প্রতিনিধির / ২৬ বার
আপডেট : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
বেরোবি’র নাম ও লোগো ব্যবহারে নিষেধাজ্ঞা :বিশ্ববিদ্যালয় প্রশাসন
বেরোবি’র নাম ও লোগো ব্যবহারে নিষেধাজ্ঞা :বিশ্ববিদ্যালয় প্রশাসন

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) নাম ও লোগো ব্যবহার করে ব্যক্তিগত ফেসবুক পেজ, গ্রুপ ও ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহারে নিষেধাজ্ঞা আরোপ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নিষেধাজ্ঞা আরোপ করা হয়। গতকাল দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ আলী।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় রংপুরের নাম ও লোগো ব্যবহার করে অনেকে ব্যক্তিগত উদ্যোগে ফেসবুক পেজ, গ্রুপ ও ফেসবুক অ্যাকাউন্ট খুলেছে। যা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হয়েছে।

এসব ফেসবুক পেজ, গ্রুপ ও ফেসবুক অ্যাকাউন্টে বিভ্রান্তিমূলক তথ্য সরবরাহ করা হচ্ছে। ফলে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সম্পর্কে সর্বসাধারণ বিভ্রান্ত হচ্ছে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়- বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরের নাম ও লোগো ব্যবহার করে খোলা সকল ফেসবুক পেজ, গ্রুপ ও ফেসবুক অ্যাকাউন্ট অবিলম্বে বন্ধ করতে হবে।

একইসঙ্গে এখন থেকে ফেসবুক পেজ, গ্রুপ ও ফেসবুক অ্যাকাউন্ট খোলার ক্ষেত্রে সরাসরি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের নাম ও লোগো ব্যবহার না করারও নির্দেশনা দেয়া হয়। বিজ্ঞপ্তিতে সবাইকে এটা মেনে চলার অনুরোধ করা হয় এবং নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের স্বার্থে আইনানুগ ব্যবস্থা নেয়ার কথাও বলা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ