সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:৩০ অপরাহ্ন

বাংলাদেশ-ভারত ম্যাচ বন্ধ হতে পারে বৃষ্টিতে

প্রতিনিধির / ২৬ বার
আপডেট : বুধবার, ২ নভেম্বর, ২০২২
বাংলাদেশ-ভারত ম্যাচ বন্ধ হতে পারে বৃষ্টিতে
বাংলাদেশ-ভারত ম্যাচ বন্ধ হতে পারে বৃষ্টিতে

এখন পর্যন্ত বৃষ্টির ফলে সুপার টুয়েলভ পর্বে গুরুত্বপূর্ণ তিনটা ম্যাচ মাঠেই গড়ায়নি। আর জিম্বাবুয়ে-দক্ষিণ আফ্রিকা ম্যাচ মাঠে গড়ালেও জয় পরাজয় নির্ধারণ করা যায়নি। পয়েন্ট ভাগ করেই সন্তুষ্ট থাকতে হয়েছে।

রোদ-বৃষ্টির লুকোচুরি চলছে পুরো বিশ্বকাপ জুড়ে। গ্রুপ পর্বের ম্যাচগুলোতে বৃষ্টি খুব একটা বাগড়া না দিলেও, সুপার টুয়েলভের প্রতিটি ম্যাচেই বৃষ্টি বাঁধায় পড়তে হচ্ছে দলগুলোকে। বৃষ্টি যেন পিছু ছাড়ছে না বিশ্বকাপকে। কোনো কোনো ম্যাচে বলই গড়াচ্ছে না মাঠে বৃষ্টির দাপটে। আবার কোনো কোনো ম্যাচের ভাগ্যই বদলে দিচ্ছে বৃষ্টি।

এবার বাংলাদেশ-ভারত ম্যাচও বন্ধ হতে পারে বৃষ্টিতে। কিংবা বার বার ম্যাচ থেমে যেতে পারে বৃষ্টিতে। ম্যাচ গড়াতে পারে বৃষ্টি আইনে সীমিত ওভারে। এমনই বলছে সেখানকার আবহাওয়া অধিদফতর। তাদের দাবি আজ অ্যাডিলেডে বৃষ্টি হবার সম্ভাবনা ৭০ শতাংশ। ফলে বৃষ্টিতে দ্বিতীয় প্রতিপক্ষ ভেবেই পরিকল্পনা সাজাতে হবে উভয় দলকে।

যদি ম্যাচের ফলাফল না আসে, তবে পয়েন্ট ভাগাভাগি করতে হবে দুই দলকে। ভারতের জন্য অস্বস্তির কারণ হলেও স্বস্তি পাবে বাংলাদেশ। এই ম্যাচ থেকে এক পয়েন্ট পেলে, পরবর্তী ম্যাচে পাকিস্তানকে হারাতে পারলে সেমিফাইনালে পা রাখবে বাংলাদেশ। যদিও এই ম্যাচেই জিতে সেমিফাইনালের পথ সুগম করতে চায় টাইগাররা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ