শিরোনাম:
চলতি অর্থবছরে রিজার্ভ থেকে ছয় হাজার ৫০ মিলিয়ন ডলার বিক্রি অবশেষে সিনেমার নায়ক হচ্ছেন আফরান নিশো সহযোগিতা চেয়ে ন্যাটো সদস্যদের প্রতি আহ্বান ইউক্রেনের আফগানিস্তানের শিক্ষা প্রতিষ্ঠানে বোমা হামলায় নিহত ১৫ আহত ২০ নাটোর জেলায় দুই কোটি ৪৫ লাখ ৪১ হাজার টাকার প্রণোদনা পাচ্ছেন ৪৪ হাজার কৃষক ঢাবি শিক্ষকদেরর গবেষণা ভাতাসহ অন্যান্য বাতিলকৃত সুযোগ-সুবিধা পুনর্বহালের দাবি ইরানকে হারিয়ে শেষ ষোলতে যাওয়ার টিকিট পেল যুক্তরাষ্ট্র সম্মুখসারির যোদ্ধা, ষাটোর্ধ্ব ব্যক্তি এবং গর্ভবতীদের টিকার চতুর্থ ডোজ দেয়ার সুপারিশ তিন মাস অপেক্ষার পর আইন মন্ত্রণালয়ের সাড়া পেল ইসি নতুন করে রেকর্ড বইয়ে নাম তুলেছে ব্রাজিল
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:১৭ পূর্বাহ্ন

হবু বরকে পরিচয় করালেন হংসিকা

প্রতিনিধির / ৩৩ বার
আপডেট : বুধবার, ২ নভেম্বর, ২০২২
হবু বরকে পরিচয় করালেন হংসিকা
হবু বরকে পরিচয় করালেন হংসিকা

হৃতিক রোশান অভিনীত ব্যবসাসফল সিনেমা ‘কোই মিল গ্যায়া’। সিনেমাটিতে ছোট্ট টিনা চরিত্র দর্শকের মন কেড়েছিল। আর এ চরিত্রে অভিনয় করেছিলেন হংসিকা মোতওয়ানি। ছোট্ট সেই টিনা এবার ঘর বাঁধতে যাচ্ছেন।

টিভি সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় ক্যারিয়ার শুরু করেন হংসিকা। পরে চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে নাম লেখান। ২০০৭ সালে তেলেগু ভাষার ‘দেশামুড়ুরু’ সিনেমায় প্রথম নায়িকা চরিত্রে অভিনয় করেন। তারপর তামিল, মালায়ালাম, কন্নড়, হিন্দি ভাষার অনেক সিনেমায় অভিনয় করেছেন। বর্তমানে তামিল-তেলেগু ভাষার সাতটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।

প্রেমিককে বিয়ে করতে যাচ্ছেন ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী হংসিকা মোতওয়ানি। হবু বরের নাম সোহেল কাঠুরিয়া। তিনি এ অভিনেত্রীর ব্যবসায়িক পার্টনারও। এবার প্রথম হবু বরকে পরিচয় করালেন হংসিকা।

বুধবার (২ নভেম্বর) ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেন হংসিকা। তাতে দেখা যায়, প্যারিসের আইফেল টাওয়ারের পাশে বৃত্তাকারে ক্যান্ডেল জ্বালানো। সেখানে শোভা পাচ্ছে গোলাপের পাঁপড়ি। এই বৃত্তাকারের বাইরে ইংরেজি হরফে লেখা, ‘ম্যারি মি।’ বৃত্তাকারের ভেতরে দাঁড়িয়ে আছেন হংসিকা। আর তার সামনে হাঁটু ভেঙে বসে প্রপোজ করছেন তার প্রেমিক সোহেল।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, হংসিকার হবু বরের নাম সোহেল কাঠুরিয়া। তিনি হংসিকার ব্যবসায়িক পার্টনার এবং তার খুব ভালো বন্ধু। আগামী ২ ডিসেম্বর জয়পুরে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়ে চলবে ৪ ডিসেম্বর পর্যন্ত। বিয়েতে দুই পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন।

জয়পুরের মুন্ডোটা ফোর্ট অ্যান্ড প্যালেস বিয়ের ভেন্যু হিসেবে নির্ধারণ করা হয়েছে। এখন বিয়ের প্রস্তুতি চলছে। ৪৫০ বছরের পুরোনা জয়পুরের মুন্ডোটা ফোর্ট অ্যান্ড প্যালেসের এক কর্মকর্তা কয়েক দিন আগে ইন্ডিয়া টিভিকে বলেন—‘ডিসেম্বরে হংসিকার বিয়ে। এজন্য এই প্রাসাদের কক্ষ প্রস্তুত করা হচ্ছে। সংস্কৃতিসমৃদ্ধ এই নগরীতে অতিথিদের আগমন উপলক্ষে সবরকম আয়োজন চলছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ