বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

চুয়াডাঙ্গা সদরে গরুবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, নিহত ২

প্রতিনিধির / ১১৬ বার
আপডেট : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
চুয়াডাঙ্গা সদরে গরুবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, নিহত ২
চুয়াডাঙ্গা সদরে গরুবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, নিহত ২

বরিশাল থেকে ছেড়ে আসা গরুবোঝাই ট্রাকটি মেহেরপুরে যাচ্ছিল। পথে চুয়াডাঙ্গার আলোকদিয়া ফিলিং স্টেশনের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে ঘটনাস্থলেই একজন নিহত হন। পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের ইঞ্জিন কেটে আটকা পড়া চালকসহ জীবিত অবস্থায় তিন জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তিনজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদরে গরুবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে দুই ব্যবসায়ী নিহত এবং আরও দুই ব্যবসীয় আহত হয়েছেন। বৃহস্পতিবার (৪ নভেম্বর) রাত ২টার দিকে চুয়াডাঙ্গা-মেহেরপুর আঞ্চলিক সড়কের আলুকদিয়া বিশ্বাস ফিলিং স্টেশনে কাছে এ দুর্ঘটনায় সাত গরুর মৃত্যু হয়।

নিহতরা হলেন- মেহেরপুর সদরের রায়পুর গ্রামের গরু ব্যবসায়ী আশরাফুল হক ও একই জেলার বাসস্ট্যান্ডপাড়ার ট্রাকচালক মনির হোসেন।

আহতরা হলেন- একই জেলার রায়পুর গ্রামের কালাম ও খন্দকারপাড়ার মিনারুল ইসলাম।

তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলে গুরুতর আহত একজনকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। এসময় ট্রাকে থাকা ১৯ গরুর মধ্যে ৭টি গরু ঘটনাস্থলে মৃত্যু হয়।

স্থানীয়দের ভাষ্যমতে চালকের পরিবর্তে চালকের সহকারী ট্রাকটি চালাচ্ছিলেন। এছাড়া আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ