শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৩:১৭ অপরাহ্ন

ছয় মাসের জন্য কী হয়েছিল দিশার?

প্রতিনিধির / ২৮ বার
আপডেট : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
ছয় মাসের জন্য কী হয়েছিল দিশার?
ছয় মাসের জন্য কী হয়েছিল দিশার?

২০১৯ সালে একবার মাথায় আঘাত লাগে অভিনেত্রীর। যার ফলে ছয় মাসের জন্য স্মৃতি চলে যায় তার।এক সাক্ষাৎকারে দিশা জানান, একটি ছবির শুটিং চলাকালীন মাথায় চোট পান তিনি। যার ফলে তার জীবন থেকে মুছে গিয়েছে সেই ছ’মাসের স্মৃতি। স্মৃতি মুছে গেলেও সেই অভিজ্ঞতা মনে রয়ে গিয়েছে অভিনেত্রীর।’

বলিউডের ব্যস্ততম চিত্রনায়িকা দিশা পাটানি প্রায় অর্ধবছর স্মৃতিশক্তিহীন ছিলেন। ক্যারিয়ারের এই পর্যায়ে একটি ইন্টারভিউতে এই কথা জানালেন তিনি। ‘এম এস ধোনি: দি আনটোল্ড স্টোরি’ ছবিটির মাধ্যমে দিশা পটানির অভিষেক হয় বলিউডে। ধীরে ধীরে নাচে দিশার দক্ষতা বলিউডে তার একটা স্বতন্ত্র জায়গা করে দিয়েছে। শুধু নাচ নয় তিনি তাঁর শরীরচর্চার জন্য যেন বেশি পরিচিত।শুধু ফিল্ম নয় বিভিন্ন সময় দিশাকে তাঁর শরীরচর্চার ভিডিও শেয়ার করতে দেখা গিয়েছে। দিশার জিমে ঘাম ঝরানোর ভিডিও নিমেষে ভাইরাল হয় সামাজমাধ্যমে। আবার মিক্সড মার্শাল আর্টও শিখছেন দিশা।

সম্প্রতি তার ‘এক ভিলেন রিটার্নস’ ছবিটি মুক্তি পেয়েছে। তবে বক্স অফিসে সাফল্যের মুখ দেখতে পায়নি এই ছবি। অন্য দিকে তার ও টাইগার শ্রফের সম্পর্কের জন্য হামেশাই সংবাদ শিরোনামে থাকেন এই অভিনেত্রী। কিন্তু একবার এক মারাত্মক কাণ্ড ঘটে দিশার সঙ্গ। স্মৃতি চলে যায় অভিনেত্রীর। তাও আবার ছয় মাসের জন্য। কী হয়েছিল দিশার?

দিশা আরও বলেন, আমার ঐ কঠিন সময়ে পুরো ছবির ইউনিট আমাকে ভীষণ সাপোর্ট দিয়েছে। কারণ, সেসময় খবরটি জানানো নিষেধ ছিল। ছবির প্রচারের জন্য আমি ঘটনাটা গণমাধ্যমকে বলতে পারিনি। আর এতদিন পর বিষয়টি জানাতে পেরে আমারও ভাল লাগছে।উল্লেখ্য, ‘এক ভিলেন রিটার্নস’ ছবির ব্যর্থতার পর দিশার পরবর্তী ছবি সিদ্ধার্থ মালহোত্রা’র সঙ্গে। ছবির নাম ‘যোদ্ধা’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ