শিরোনাম:
চলতি অর্থবছরে রিজার্ভ থেকে ছয় হাজার ৫০ মিলিয়ন ডলার বিক্রি অবশেষে সিনেমার নায়ক হচ্ছেন আফরান নিশো সহযোগিতা চেয়ে ন্যাটো সদস্যদের প্রতি আহ্বান ইউক্রেনের আফগানিস্তানের শিক্ষা প্রতিষ্ঠানে বোমা হামলায় নিহত ১৫ আহত ২০ নাটোর জেলায় দুই কোটি ৪৫ লাখ ৪১ হাজার টাকার প্রণোদনা পাচ্ছেন ৪৪ হাজার কৃষক ঢাবি শিক্ষকদেরর গবেষণা ভাতাসহ অন্যান্য বাতিলকৃত সুযোগ-সুবিধা পুনর্বহালের দাবি ইরানকে হারিয়ে শেষ ষোলতে যাওয়ার টিকিট পেল যুক্তরাষ্ট্র সম্মুখসারির যোদ্ধা, ষাটোর্ধ্ব ব্যক্তি এবং গর্ভবতীদের টিকার চতুর্থ ডোজ দেয়ার সুপারিশ তিন মাস অপেক্ষার পর আইন মন্ত্রণালয়ের সাড়া পেল ইসি নতুন করে রেকর্ড বইয়ে নাম তুলেছে ব্রাজিল
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন

টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে বৃষ্টির শঙ্কা

প্রতিনিধির / ২৭ বার
আপডেট : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে বৃষ্টির শঙ্কা
টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে বৃষ্টির শঙ্কা টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে বৃষ্টির শঙ্কা

অস্ট্রেলিয়ার আবহাওয়া অফিস বলেছে, ভারত-ইংল্যান্ড ম্যাচের দিন অ্যাডিলেডে বজ্রসহ বৃষ্টি সম্ভাবনা প্রায় ৩০ শতাংশ। এ ছাড়া সারাদিন আকাশ মেঘলা থাকবে। শুধু বৃষ্টি নয়, ঘণ্টায় ২০ থেকে ৩০ কিলোমিটার গতিবেগে উত্তর থেকে উত্তর-পশ্চিম দিকে ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে। তবে ওই দিন বিকেল ও সন্ধ্যার দিকে বৃষ্টির বেগ কিছুটা কমতে পারে বলে জানিয়েছে তারা।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের খেলা ইতোমধ্যে শেষ হয়েছে। বুধবার (৯ নভেম্বর) থেকে শুরু হবে সেমিফাইনাল। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে পাকিস্তান-নিউজিল্যান্ড। বৃহস্পতিবার অ্যাডিলেডে দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ভারত-ইংল্যান্ড। কিন্তু অ্যাডিলেডে ভারত-ইংল্যান্ড ম্যাচটি কি নির্ধারিত দিনে অনুষ্ঠিত হবে কি না, তা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

 

তবে শুধু বৃহস্পতিবার নয়, আগের দিন বুধবারও অ্যাডিলেডে বৃষ্টির সম্ভাবনা রয়েছে ৬০ শতাংশ। ওই দিনও ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে। যদি পরপর দু’দিন আকাশ মেঘলা থাকে এবং বৃষ্টি হয়, তাহলে পিচ ও আউটফিল্ড পর্যাপ্ত রোদ পাবে না। আউটফিল্ড ভেজা থাকলে, তা খেলা শুরু করার বিপক্ষে যাবে। সেমিফাইনালের মতো খেলায় সম্পূর্ণ নিশ্চিত না হয়ে খেলা শুরু করার সিদ্ধান্ত নেবেন না আম্পায়াররা।

তবে সেমিফাইনাল এবং ফাইনালের জন্য একদিন করে রিজার্ভ ডে রাখা হয়েছে। ফলে নির্ধারিত দিনে কোনো কারণে খেলা শেষ না করা গেলে পরের দিন হবে। তাই বৃহস্পতিবার বৃষ্টির জন্য খেলা না হলে সেই খেলা হবে শুক্রবার (১১ নভেম্বর)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ