শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:২৮ পূর্বাহ্ন

তিন দিন আগে নিখোঁজ বুয়েট ছাত্রের লাশ শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার

প্রতিনিধির / ৪৮ বার
আপডেট : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
তিন দিন আগে নিখোঁজ বুয়েট ছাত্রের লাশ শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার
তিন দিন আগে নিখোঁজ বুয়েট ছাত্রের লাশ শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার

সোমবার (৭ নভেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় বলে জানান নারায়ণগঞ্জ সদর নৌ-থানার ওসি মো. মনিরুজ্জামান।

মৃত ফারদিন নূর পরশ (২৪) বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। ছিলেন বিশ্ববিদ্যালয়ের ডিবেটিং ক্লাবেরও যুগ্ম সম্পাদক। ফারদিন পরিবারের সঙ্গে ডেমরার কোনাপাড়া এলাকায় থাকতেন। তিন ভাইয়ের মধ্যে তিনি সবার বড় ছিলেন।

গত শুক্রবার রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন বলে তার বাবা নূরউদ্দিন রানা জানান।তিনি বলেন, শুক্রবার রাত সাড়ে এগারোটার পর থেকে ফারদিনের মোবাইল ফোন বন্ধ ছিল। তার সর্বশেষ লোকেশন ছিল রামপুরা থানা এলাকায়। এই ঘটনায় শনিবার ওই থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়।সোমবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ সদর নৌ-পুলিশের ফোন পেয়ে সেখানে গিয়ে ফারদিনের লাশ শনাক্ত করেন বলে জানান নূরউদ্দিন।

নারায়ণগঞ্জ সদর নৌ-থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, “স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বিকাল সাড়ে ৪টার দিকে শীতলক্ষ্যা নদীতে ভাসমান অবস্থায় বনানী ঘাট থেকে ওই তরুণের মরদেহ উদ্ধার করা হয়। খোঁজ করে জানা যায়, নিহত তরুণ বুয়েটের ছাত্র ছিল। গত শুক্রবার রাত থেকে সে নিখোঁজ ছিল। এই ঘটনায় রামপুরা থানায় জিডিও হয়েছে।”

তিনি জানান, সন্ধ্যায় স্বজনরা মরদেহ শনাক্ত করেছেন। এররপ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ