বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১২:১১ অপরাহ্ন

মিমের বিরুদ্ধে বিয়েবহির্ভূত সম্পর্কের অভিযোগ পরীমনির

প্রতিনিধির / ২৪ বার
আপডেট : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
মিমের বিরুদ্ধে বিয়েবহির্ভূত সম্পর্কের অভিযোগ পরীমনির
মিমের বিরুদ্ধে বিয়েবহির্ভূত সম্পর্কের অভিযোগ পরীমনির

হঠাৎ করেই নিজের স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও পরিচালক রায়হান রাফির ওপর চটেছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি।বুধবার রাত সোয়া ২টার দিকে তাদের ওপর ক্ষোভ প্রকাশ করে ফেসবুকে ইঙ্গিতপূর্ণ একটি পোস্ট দিয়েছেন পরীমনি।

ঢাকাই সিনেমার নায়িকা বিদ্যা সিনহা মিমের বিরুদ্ধে বিয়েবহির্ভূত সম্পর্কের অভিযোগ এনেছেন আরেক অভিনেত্রী পরীমনি। এ ছাড়া পরিচালক রায়হান রাফিকে ‘দালাল’ হিসেবে আখ্যা দিয়েছেন তিনি। একই সঙ্গে স্বামী রাজকে সতর্কবাণী দিয়েছেন তিনি।

সম্প্রতি রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ ও ‘দামাল’ নামে দুটি সিনেমা মুক্তি পেয়েছে। সেখানে জুটি বেঁধেছেন রাজ-মিম। এই জুটি দর্শকদের মন কেড়েছে।পরীমনির সন্দেহ মিমের সঙ্গে রাজের ঘনিষ্ঠতা বাড়ছে। পোস্টে চিত্রনায়িকা মিমের বিরুদ্ধে বিয়েবহির্ভূত সম্পর্কের অভিযোগ এনেছেন পরীমনি।

সেই পোস্টে শুরুতেই রায়হান রাফিকে ট্যাগ করে পরীমনি লেখেন— সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি!’এর পর মিমকে ট্যাগ করে পরীমনি লেখেন— ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’

একইভাবে নিজের স্বামী রাজকে ট্যাগ করে এ চিত্রনায়িকা লেখেন— ‘এটি এতদূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।’সবশেষে ধন্যবাদও জানিয়েছেন পরীমনি। তবে হঠাৎ করে কেন এমন চটেছেন তিনি তা নিয়ে ধন্দে পড়েছেন নেটিজেনরা। সেই পোস্টে অনেকেই প্রশ্ন করেছেন হঠাৎ করে কী হয়েছে?


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ