মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

রাজশাহীর পুঠিয়ায় মেয়েকে হত্যার দায়ে বাবা, মা ও ভাই গ্রেপ্তার

প্রতিনিধির / ৯৩ বার
আপডেট : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
রাজশাহীর পুঠিয়ায় মেয়েকে হত্যার দায়ে বাবা, মা ও ভাই গ্রেপ্তার
রাজশাহীর পুঠিয়ায় মেয়েকে হত্যার দায়ে বাবা, মা ও ভাই গ্রেপ্তার

রাজশাহীর পুঠিয়ায় হোসনে আরা প্রান্তি (২০) নামের এক মেয়েকে হত্যার দায়ে বাবা, মা ও ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- নিহতের বাবা বাবু (৪৫), মা নাসরিন বেগম (৪০) ও ভাই নাসিম (১৮)।

গত মঙ্গলবার রাতে পুঠিয়ার গণ্ডগোহালী জামালগঞ্জ পাড়ার বাড়ি থেকে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশ জানায়, গত ৪ঠা মার্চ রাতে প্রান্তিকে মারধর করার পর সে জ্ঞান হারিয়ে ফেললে তাকে গলায় রশি পেঁচিয়ে হত্যা করে আত্মহত্যা করেছে বলে আমগাছে ঝুলিয়ে রাখে পরিবারের লোকজন। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠায়। সে সময় একটি ইউডি মামলা করা হয়।

এদিকে ময়নাতদন্তের রিপোর্ট মঙ্গলবার পুলিশের হাতে এলে প্রান্তিকে মারধর করে হত্যার পর গাছে ঝুলিয়ে রাখে বলে তারা নিশ্চিত হয়। এরপর মঙ্গলবার রাতে হত্যার দায়ে ওই ড জনকে গ্রেপ্তার করে পুলিশ। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন বলেন, নিহতের বাবা-মা, ভাইকে ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে গ্রেপ্তার করা হয়েছে।

মেয়েটি বিবাহিত ছিল। স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে আসার কথা বলে ৬ দিন মেয়েটি অন্য কোথাও ছিল। পরে বাড়িতে ফিরলে শাসন করতে গিয়ে এমনটা হয়ে যায়।তার ভাই নাসিম প্রাথমিকভাবে সবকিছু স্বীকার করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ