শিরোনাম:
গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম বাড়ানোর বিষয়ে যাচাইয়ের পর সিদ্ধান্ত : বিদ্যুৎ প্রতিমন্ত্রী টিকা ক্যাম্পেইনে ৭ দিনে টিকা পাচ্ছে ৯০ লাখ মানুষ পয়ঃবর্জ্যের উৎপত্তিস্থলে ব্যবস্থাপনার আহ্বান : ডিএনসিসি মেয়র টিকফা বৈঠকেরা জন্য বাংলাদেশ প্রস্তুতি নিচ্ছে ইডি দপ্তরে জিজ্ঞাসাবাদে দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা ডিএসই ও সিএসই সূচকের ওঠামানার মধ্য দিয়ে লেনদেন চলছে সেভ দ্য চিলড্রেন ‘টেকনিক্যাল ম্যানেজার’ পদে জনবল নিয়োগ পাকিস্তানের কয়লাখনিতে বিস্ফোরণে ৯ জনের মৃত্যু বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে ছিটকে পড়ার শঙ্কায় জার্মানি শেষ ষোলোয় পা রেখেছে আর্জেন্টিনা, কোয়ার্টারের পথে এগিয়ে
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:৩৭ অপরাহ্ন

হালদায় অভিযান পরিচালনা করে ৭ হাজার মিটার জাল ও নৌকা জব্দ

প্রতিনিধির / ২৯ বার
আপডেট : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
হালদায় অভিযান পরিচালনা করে ৭ হাজার মিটার জাল ও নৌকা জব্দ
হালদায় অভিযান পরিচালনা করে ৭ হাজার মিটার জাল ও নৌকা জব্দ

হালদা নদীতে অভিযান পরিচালনা করে ৭ হাজার মিটার জাল ও ইঞ্জিনচালিত নৌকা জব্দ করেছে হাটহাজারী উপজেলা প্রশাসন।বৃহস্পতিবার (১০ নভেম্বর) ভোর থেকে সকাল পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার মো. শাহিদুল আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

জানা গেছে, হালদা নদীর গড়দুয়ারা ইউনিয়নের নয়াহাট থেকে ধলই ইউনিয়নের হালদা ব্রিজ পর্যন্ত অভিযানে প্রায় ৭ হাজার মিটার ঘেরা জাল ও ভাসান জাল জব্দ করা হয়। এছাড়াও ২টি ইঞ্জিনচালিত নৌকা ও ৩টি মাছ ধরার বড়শি জব্দ করা হয়। জাল উত্তোলনকালে একাধিক মা মাছ মুক্ত করা হয়েছে। জাল উত্তোলন করার সময় মা মাছের অংশবিশেষ দেখতে পাওয়া যায়। অভিযানে মৎস্য কর্মকর্তা, গ্রাম পুলিশ ও স্বেচ্ছাসেবীরা অংশগ্রহণ করেন।

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিদুল আলম বলেন, হালদায় মা মাছ, ডলফিন ও জীববৈচিত্র্য রক্ষায় মনিটরিং অব্যাহত থাকবে। আমাদের এ অভিযান চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ