শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

মানসিক ভারসাম্যহীন চাচার দায়ের কোপে ভাতিজা নিহত

প্রতিনিধির / ১০৮ বার
আপডেট : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
মানসিক ভারসাম্যহীন চাচার দায়ের কোপে ভাতিজা নিহত
মানসিক ভারসাম্যহীন চাচার দায়ের কোপে ভাতিজা নিহত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় মানসিক ভারসাম্যহীন চাচার দায়ের কোপে নাইম মিয়া (৫) নামে শিশু নিহত হয়েছে। এ ঘটনায় চাচা আব্দুল বারেককে গ্রেফতার করেছে পুলিশ।শনিবার (১২ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার রাজিবপুর ইউনিয়নের দেবেস্থান গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নাইম ওই এলাকার নুরুল ইসলাম ওরফে কাদের মিয়ার ছেলে। গ্রেফতার আব্দুল বারেক একই এলাকার মৃত লিয়াকত আলীর ছেলে।ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোস্তাছিনুর রহমান বলেন, আব্দুল বারেক দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছেন। এজন্য গত ১০ বছর বাড়িতে শিকলবন্দি অবস্থায় ছিলেন। তিন মাস আগে শিকল খুলে দিলে তিনি পালিয়ে যান।

তিনি আরও বলেন, ঘটনার দিন বেলা সাড়ে ১২টার দিকে তিনি বাড়িতে ফিরে আসলেও তাকে কেউ দেখেনি। এদিকে, ভাতিজা নাইমকে তার মা ঘরে ভাত খেতে দিয়ে পুকুর পাড়ে যায়। এ সময় আব্দুল বারেক একটি দা দিয়ে কুপিয়ে হত্যা করে কোলে নিয়ে বাইরে বেরিয়ে আসে। এ সময় নাইমকে মৃত অবস্থায় দেখে চিৎকার করে তার মা। পরে পরিবারের অন্য সদস্যরা এসে আব্দুল বারেককে ধরে বাড়ির পাশে গাছে বেঁধে রাখে। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আব্দুল বারেককে গ্রেফতার করে।ওসি শেখ মোস্তাছিনুর রহমান বলেন, মরদেহ সুরতহাল করে ময়মনাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। আব্দুল বারেককে থানায় নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ