শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:৩৯ অপরাহ্ন

টুইটারের ব্লু টিক সাবস্ক্রিশনও বন্ধ করলো ইলম মাস্ক

প্রতিনিধির / ৩৩ বার
আপডেট : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
টুইটারের ব্লু টিক সাবস্ক্রিশনও বন্ধ করলো ইলম মাস্ক
টুইটারের ব্লু টিক সাবস্ক্রিশনও বন্ধ করলো ইলম মাস্ক

কখন কী পরিবর্তন আনেন ইলন মাস্ক। তার জন্য ব্যবহারকারীদের উপর আসে আবার কি ধরনের নির্দেশ। তবে এই পরিবর্তনের ফলে টুইটারের ব্যবহারকারী কমছে হু হু করে। তবে কর্মী ছাঁটাই করে আবার তাদের ফিরিয়ে এনেছেন টুইটার মালিক। এবার সেইভাবেই টুইটারের ব্লু টিক সাবস্ক্রিশনও বন্ধ করলো ইলম মাস্ক।

টুইটার হাতে নিয়েই একের পর এক পরিবর্তন আনছেন ইলন মাস্ক। বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি টেসলার মালিক ইলন মাস্ক। টুইটারের কিনেই কর্মী ছাঁটাই, তারপর ব্লু টিক সাবস্ক্রিপশনের ঘোষণা দেয়। টুইটারের হোম পেজেও একাধিক পরিবর্তন এনে ব্যবহারকারীদের বেশ আতঙ্কে ফেলে দিয়েছেন।

যদিও এই ফিচার চালু হয়েছিল এ মাসের শুরুতেই। প্ল্যাটফর্মটি শুধু আইওএস ব্যবহারকারীদের জন্য এটি রোল আউট করে। অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা এখনো এই ফিচার তাদের টুইটার ব্যবহারের ক্ষেত্রে পাননি। তবে এখন এই বৈশিষ্টটি আপাতত তুলে নেওয়া হয়েছে।]তবে টুইটার কেন তার প্ল্যাটফর্ম থেকে ‘ব্লু সাবস্ক্রিপশন’ বৈশিষ্ট্যটি সরিয়ে দিয়েছে তা নিয়ে শুরু হয়েছে নানান গুঞ্জন। টেক বিশেষজ্ঞরা জানাচ্ছেন, ভুয়ো অ্যাকাউন্ট বন্ধ করতেই এই পদক্ষেপ নিয়ে সংস্থা। টুইটার ব্লু সাবস্ক্রিপশন ঘোষণা করার পর থেকেই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রচুর বিশৃঙ্খলা তৈরি করেছিল। ব্যবহারকারীরা ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টের জন্য ৮ ডলার দিতে রাজিও ছিলেন না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ