শিরোনাম:
গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম বাড়ানোর বিষয়ে যাচাইয়ের পর সিদ্ধান্ত : বিদ্যুৎ প্রতিমন্ত্রী টিকা ক্যাম্পেইনে ৭ দিনে টিকা পাচ্ছে ৯০ লাখ মানুষ পয়ঃবর্জ্যের উৎপত্তিস্থলে ব্যবস্থাপনার আহ্বান : ডিএনসিসি মেয়র টিকফা বৈঠকেরা জন্য বাংলাদেশ প্রস্তুতি নিচ্ছে ইডি দপ্তরে জিজ্ঞাসাবাদে দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা ডিএসই ও সিএসই সূচকের ওঠামানার মধ্য দিয়ে লেনদেন চলছে সেভ দ্য চিলড্রেন ‘টেকনিক্যাল ম্যানেজার’ পদে জনবল নিয়োগ পাকিস্তানের কয়লাখনিতে বিস্ফোরণে ৯ জনের মৃত্যু বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে ছিটকে পড়ার শঙ্কায় জার্মানি শেষ ষোলোয় পা রেখেছে আর্জেন্টিনা, কোয়ার্টারের পথে এগিয়ে
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:৫২ অপরাহ্ন

দৌলতদিয়া ক্যানাল ঘাট এলাকায় মরা পদ্মা নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

প্রতিনিধির / ১৮ বার
আপডেট : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
দৌলতদিয়া ক্যানাল ঘাট এলাকায় মরা পদ্মা নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার
দৌলতদিয়া ক্যানাল ঘাট এলাকায় মরা পদ্মা নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

দৌলতদিয়া নৌপুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল কবির এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আমরা অনুমান করছি অজ্ঞাত ওই ব্যক্তির ১ থেকে ২ দিন আগে মৃত্যু হয়েছে। লাশ দূর থেকে পানিতে ভেসে এসেছে বলে তারা প্রাথমিকভাবে ধারণা করছেন। লাশের মুখে জখম আছে। তা দেখে ধারণা করা হচ্ছে যে, ওই ব্যক্তি হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাবে। নিহত ব্যক্তির পরনে কোন কিছুই ছিল না। গায়ের রং কালো।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ক্যানাল ঘাট এলাকায় মরা পদ্মা নদী থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে নৌ-পুলিশ। তার আনুমানিক বয়স ৩০ বছর।আজ রবিবার বেলা সাড়ে ১১টার দিকে দৌলতদিয়া মডেল হাই স্কুলের এলাকার বিপরীতে ক্যানাল ঘাট এলাকার মরা পদ্মা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, স্থানীয়রা খবর দিলে লাশটি উদ্ধার করে জেলা মর্গে পাঠানো হয়েছে। এখন নিহত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে। এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ