শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:৩৬ অপরাহ্ন

‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’ বিজয়ীর মুকুট পরলেন নোলক

প্রতিনিধির / ২৪ বার
আপডেট : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’ বিজয়ীর মুকুট পরলেন নোলক
‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’ বিজয়ীর মুকুট পরলেন নোলক

বিবাহিত নারীদের প্রতিভা ও মেধার বিকাশ ঘটাতে একটি বড় প্ল্যাটফরম হিসেবে কাজ করছে ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতা। দ্বিতীয় বারের মতো আয়োজিত এই প্রতিযোগিতায় ২০২২ এর গ্র্যান্ড ফিনালে প্রায় ৮ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে বিজয়ীর মুকুট পরলেন আন নূর খান নোলক। গত শুক্রবার ২০ জন প্রতিযোগীকে নির্বাচন করা হয় ফাইনাল রাউন্ডের জন্য। চূড়ান্ত প্রতিযোগিতার ফাইনাল রাউন্ডে বিজয়ীর মুকুট ওঠে নোলকের মাথায়।

১ম রানার্সআপ হন কানিজ সুবর্ণা এবং দ্বিতীয় রানার্সআপ হয়েছেন মেহেরীন হামিদ। প্রতিযোগিতায় চতুর্থ অবস্থানে রয়েছেন ফারিয়াল কামাল এবং ৫ম স্থান অধিকার করেন ফারহানা মোমেন। এদিকে মিসেস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতায় ‘মিসেস ট্যুরিজম’ খেতাব পেয়েছেন উল্ফা আকতার। ‘মিসেস এশিয়া’ হয়েছেন খাদিজা আকতার রাহা।

আর ‘মিসেস আর্থ’ টাইটেল জিতে নিয়েছেন ইসপিতা শবনম স্বর্ণা। প্রতিযোগিতায় অডিশনের বিচারকমণ্ডলীর দায়িত্ব পালন করেন প্রখ্যাত আবৃত্তিকার শিমুল মোস্তফা, মডেল ও অভিনেতা মনির খান শিমুল, মডেল ও অভিনয় শিল্পী আসমা পাঠান রুম্পা, মডেল ও অভিনয় শিল্পী অন্তু করিম।

দ্বিতীয় রাউন্ড অডিশনে বিচারকমণ্ডলীর দায়িত্ব পালন করেন চিফ পেট্রন নারী উদ্যোক্তা ও সংগঠক সিমা হামিদ, উপস্থাপক আব্দুন নূর তুষার ও ভিএলসিসি’র মার্কেটিং ম্যনেজার সারা জায়ানা।

উল্লেখ্য, এ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ৮ হাজার প্রতিযোগী রেজিস্ট্রেশন করেন। সেখান থেকে বাছাই করে পাঁচ শতাধিক প্রতিযোগীকে প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য নির্বাচন করা হয়। অডিশন রাউন্ডে অংশ নিয়ে ছিটকে পড়ে ৪ শতাধিক প্রতিযোগী। বাকি থাকে ১শ’ জন প্রতিযোগী।

এরপর চূড়ান্ত প্রতিযোগিতার জন্য ৩ দিনের গ্রুমিং ও মোটিভেশনাল সেশন হয়। এই সেশনে ১শ’ জন থেকে বাদ পড়ে আরও ৫০ প্রতিযোগী। এরপর আরও একবার গ্রুমিং সেশন শেষে মাত্র ২০ জন প্রতিযোগীকে নির্বাচন করা হয় ফাইনাল রাউন্ডের জন্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ